এলাকায় এক ব্যক্তিকে চোর সন্দেহ করে, এ কি কান্ড ঘটালো মানুষজন? দেখুন…..

বাবলু প্রামাণিক দক্ষিণ 24 পরগনা :- আবারো সংবাদ শিরোনামে সেই, ছেলে ধরা…আর এই ছেলে ধরা প্রসঙ্গ টেনেই এবার, এলাকায় যা কান্ড ঘটলো, তা দেখলে হয়তো আপনি রীতিমতন চমকে উঠবেন….কারণ, শুধুমাত্র সন্দেহের বসে পড়ে, এক ব্যক্তি আজ হলো চিরতরের আকাশের তারা…কিন্তু কেন? দেখুন…ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙ্গড় বাজারে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাম আজগর মল্লিক। ভাঙড় থানার অন্তর্গত ফুলবাড়ি এলাকার বাসিন্দা তিনি।

ভাঙড় বাজার এলাকায় গত কয়েক দিন ধরে চুরির ঘটনা বেড়ে গিয়েছিল বলে অভিযোগ স্থানীয়দের। এলাকায় রাতপাহারার বন্দোবস্ত করা হয়েছিল। কিন্তু তাতেও লাভ হয়নি। অভিযোগ, পাহারাদারেরা চলে গেলে চুরি হত। যা নিয়ে স্থানীয়েরা ক্ষুব্ধ ছিলেন। এর পরেই রবিবার ভোরে ওই ব্যক্তিকে ধরা হয়। চোর সন্দেহে তাঁকে প্রথমে বেঁধে রাখা হয় বলে অভিযোগ। অনেকেই তাঁকে মারধর করেন।ব্যক্তিকে নিস্তেজ হয়ে পড়ে থাকতে দেখে প্রথমে সকলেই ভেবেছিলেন, তিনি নেশাগ্রস্ত।

পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।স্থানীয় এক বাসিন্দার কথায়, ‘‘রাতে পাহারাদারেরা চলে গেলে চুরি হচ্ছে। গত কয়েক দিন ধরে একই ঘটনা বার বার ঘটছে। তাই নজর রাখা হয়েছিল। ভোর সাড়ে ৪টের পর ওঁকে ধরা হয়েছে। ধরে বেঁধে রাখা হয়েছিল। সকলে মারধর করেছেন। অনেক ক্ষণ পড়ে ছিলেন। আমরা সকলে ভেবেছি, নেশা করে পড়ে আছেন। কিন্তু তার পর দেখা যায়, উনি মারা গিয়েছেন।’’