রাতে ঘুমাচ্ছিল আস্ত এক পরিবার, কিন্তু আচমকাই কারা আসলো ঘর জ্বালাতে?

কাজী আমিরুল ইসলাম বীরভূম :- এই ঘটনা কি আদেও ঘটতে পারে, নাকি পুরোটাই কাল্পনিক?তবে আপনি যেটা ভাবছেন সেটা কিন্তু একে বারেই ভুল…কারণ, একসাথে স্বামী স্ত্রী ও সন্তানকে রাতে ঘুমানোর অসহায়তার সুযোগ নিয়ে, চুপি চুপি কারা আসলো এমন কান্ড ঘটাতে? দেখুন, সেই ভয়াবহ ঘটনা…..যদিও, ঘটনাটি ঘটেছে বোলপুর থানার রায়পুর সুপুর গ্রাম পঞ্চায়েতের নতুন গীত গ্রামে। অভিযোগ,ওই গ্রামে বৃহস্পতিবার রাতে খাওয়াদাওয়া করে এক তলা বাড়িতে জানলা খুলে ছোটো ছেলে আয়ান শেখ (৪) ও স্ত্রী রুপা বিবি (৩০) কে নিয়ে ঘুমাচ্ছিলেন সেখ তুতা (৩৮)।

আর এই সুযোগকে কাজে লাগিয়ে অভিযোগ,কেউ বা কারা জানলা দিয়ে কেরোসিন তেল ছিটিয়ে আগুন ধরিয়ে পালায়। তাদের চিৎকারে চেঁচামেচিতে উঠে আসে পাশের রুমে শুয়ে থাকা তাদের বড় ছেলে শেখ রাজ। ছুটে আসে, গ্রামের লোকজনও । ততক্ষণে তিনজনেই আগুনে ঝলসে গেছে বলে গ্রামবাসীদের অভিযোগ। তিনজনকে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। এরপরেই তাদেরকে বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রথমে ছোটো ছেলে আয়ান এর মৃত্যু ঘটে। ঠিক তার পড়ে মায়ের মৃত্যু হয় বলে গ্রামবাসী সূত্রে খবর। যদিও এখনো হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাবা তুতা শেখ। এই ঘটানায় গতকাল গভীর রাতেই ঘটনাস্থলে যায় বোলপুর থানার পুলিশ।কিন্তু কারা ঘটালো এমন ঘটনা তাদের সাথে এখন, এটাই ক্রমশ প্রকাশ্য,।।।।