ওয়ার্ডে ব্যাপক হারে লিড হলেও, বাড়িতে পুরুষ না থাকার সুযোগে ধর সন্ধ্যায় মহিলাদের সাথে কি ঘটিয়ে গেল তারা? দেখুন, নদীয়ার সেই ঘটনা….

মলয় দে নদীয়া :-ব্যাস আর কি শুরু হয়ে গেল….একদিকে বিজেপির বিপর্যয় ও অন্যদিকে সবুজ ঝরে, নদীয়ার এই ওয়ার্ডে তৃণমূল ভাল ফল করলেও, শেষমেষ আর রক্ষা হলো না মুকুটমণির। তবে জগন্নাথ সরকার জিততেই একেবারে প্রকাশ্যভর সন্ধায় দেখুন কি ঘটে গেল, এক তৃণমূল কর্মীর বাড়িতে….নদীয়ার শান্তিপুর শহরের ২৩ নম্বর ওয়ার্ডের রাধাকৃষ্ণ পল্লীতে আজ ভর সন্ধ্যায় শিশু এবং দুই মহিলা থাকা অবস্থায় বাড়িতে পড়লো বোম!

বিকট শব্দ এবং ভয়ানক আলো সহ তা দেওয়ালে ব্লাস্ট করার সাথে সাথেই আরেকটি ছুটে এসে পড়ে উঠানে যেটা ফাটলে হয়তো চলে যেতো তিনটা প্রাণ!চাঞ্চল্যকর এবং ভয়ানক ঘটনা শুনে ছুটে আসে শান্তিপুর থানার পুলিশ স্থানীয় কাউন্সিলর প্রতিনিধি শাজাহান শেখ ।পরিবার সূত্রে জানা যায় বাবা সুকুমার বিশ্বাস গেছেন বাজারে একমাত্র ছেলে ইন্দ্রজিৎ বিশ্বাস জেলা ছাড়িয়ে অন্য জেলায় গেছেকাপড় বিক্রি করতে হাটে। ইন্দ্রজিতের স্ত্রী অনুশ্রী, মা জোসনা বিশ্বাস এবং এক শিশু অন্যদিন গরমে উঠানে বসেন আজ ঘরের মধ্যেই ছিলেন আনুমানিক রাত আটটা নাগাদ তখনই এই দুষ্কৃতী হামলা ঘটে।

তবে ইন্দ্রজিতের বাড়ির পেছনের দিকে ঘন জঙ্গল এবং একটি রাস্তা আছে। সেখান থেকেই দুষ্কৃতীরা পালিয়েছে সেই কারণে কাউকে চেনা সম্ভব হয়নি এলাকায় নেই সিসি ক্যামেরা পরিবার থেকে এমনটাই জানানো হয়েছে। তবে পুলিশ প্রশাসন এসে ব্লাস্ট হওয়া ওই বোমের বিভিন্ন খগ্নাংশ এবং আস্ত বোম টি বালি এবং জলে ভিজিয়ে উদ্ধার করে নিয়ে যান।