হঠাৎ করেই যেন কেঁপে উঠল বাঁকুড়া! না হলে আচমকাই একটি বাড়ি কিভাবে মাটিতে মিশে গেল? দেখুন…. সেই ঘটনা

আব্দুল হাই বাঁকুড়া :- তবে কি এবার বাঁকুড়া দেখল ভূমিকম্প? নাকি এই ঘটনার পেছনে রয়েছে অন্য কোন কারণ,?যেন এলাকার বুকে এক অভিশপ্ত দিনের মতন, সবকিছুকে ওলট-পালট করে দিল এই ঘটনা…কিন্তু ঘড়ির কাটায় রাত্রি এগারোটা বাজতেই কি এমন ঘটলো? দেখুন,, বাঁকুড়ার বুকে সেই অপ্রত্যাশিত ঘটনা….বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের কড়ারডাঙা এলাকায় ভয়াবহ গ্যাস সিলিন্ডারের কারণে পুড়ে ছাই বাড়ির সমস্ত ধরনের আসবাবপত্র থেকে শুরু করে অন্যান্য সামগ্রিক।

যার তীব্রতা এতটাই ছিল যে, ভেঙে টুকরো টুকরো হয়ে যায় বাড়ির ছাদের এডবেস্টার। এক নজরে দেখলে মনে হবে , হঠাৎই ভূমিকম্পে যেন এসব ঘটেছে।কিন্তু, আদপে তা নয়, গতকাল এগারোটা নাগাদ আচমকা গ্যাস সিলিন্ডার ফেটে এই বিপত্তি।তবে বাড়ির ছাদের এডবেস্টার টুকরো টুকরো হয়ে ভেঙে যাওয়ার পর, এই ঘটনায় পথে বসেছে পরিবারটি।


বিস্ফোরণের সময়ে বাড়িতে কেউ ছিল না বলেই জানা যায়।বাড়ির মালিক শেখ সুবান ও গৃহকর্তী সাংবাদিকের ক্যামেরায় সামনে বলেন, – আমার স্বামী রেক,কম্বল মাদুর পাড়ায় পাড়ায় বিক্রি করে যেটুকু আয় করে তা দিয়েই কোনরকমে জীবন জীবিকা চলে।দূর্ঘটনার সময় আমরা বাড়িতে কেউ ছিলাম না বলেই হয়তো প্রাণে বেঁচে গেছি কিন্তু এই ঘটনায় সম্পূর্ণ পথে বসে গেছি আমরা, এখন বুঝে উঠতে পারছি না কিভাবে চলবে সংসার আর কি করেই বা সারানো হবে বাড়ি।