হঠাৎ হাতে সাপ নিয়ে, কেন হাসপাতালে ছুটে এলো ঘরের বউ? দেখুন, এক্ষুনি……

বাবলু প্রামাণিক দক্ষিণ ২৪ পরগনা :- ভাবুন তো একবার!যার নামেই ভয়, তাকে যদি আবার হাতে ধরে হাসপাতালে নিয়ে আসা হয়, তাহলে কি হবে?তবে, যেটা কখনো হওয়ার ছিল না এবার সেটাই হলো, কারণ হঠাৎ করেই এক জীবন্ত সাপকে হাতে ধরে গৃহবধূ ছুটে এলেন হাসপাতালে..কিন্তু কিসের বিচার চাইতে? দেখুন বিস্তারিত….ঘটনাটি ঘটেছে কুলতলি থানার অন্তর্গত গঙ্গাধরপুর গ্রামে। বর্তমানে ওই বধু ক্যানিং মহকুমা হাসপাতালের সিসিইউ বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।তবে, স্থানীয় ও হাসপাতাল সুত্রে জানা গিয়েছে কুলতলি থানার অন্তর্গত গঙ্গাধরপুর গ্রামের বধু পূর্ণিমা হালদার। মশারি টাঙিয়ে ঘুমিয়েছিলেন।

ভোর নাগাদ ঘুম থেকে উঠে তাঁর স্বামী কাজে গিয়েছিলেন।গৃহবধুর অলক্ষ্যে একটি কালাচ সাপ আমচকা বধুর বিছানায় ঢুকে পড়েছিল। এবং বধুকে পর পর দুবার স্পর্শও করে। আর সেটি বুঝতে পেরেই ওই বধু তাঁর পরিবারের সদস্যদের ঘুম ভাঙিয়ে ঘটনার কথা বলেন।পরিবারের সদস্যরা বিছানা থেকে জীবন্ত কালাচ সাপটি উদ্ধার করে। একটি কৌটোয় ভরে ফেলেন। এবং জীবন্ত সাপ নিয়ে ওই বধুকে জামতলার কুলতলি-জয়নগর হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য।

সাপ দেখে চিকিৎসকরা ওই বধুর চিকিৎসা শুরু করেন। মুহূর্তেই ওই বধুর শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা ওই বধুকে বারুইপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন। পরিবারের লোকজন বারুইপুর হাসপাতালে না গিয়ে ক্যানিং মহকুমা হাসপাতালে হাজীর হয়। ক্যানিং মহকুমা হাসপাতালের চিকিৎসকরা যুদ্ধকালীন তৎপরতায় ওই বধুর চিকিৎসা শুরু করেন।তবে পরবর্তীতে সেই গৃহবধূ কেমন রয়েছে তা এখনো পর্যন্ত জানা যায়নি…