স্টেশনের টিকিট কাউন্টারের কর্মী গেলেন টয়লেটে, আর দেখুন কিভাবে দিয়ে গেলেন অসহায়তার এক আজব নিদর্শন……

মলয় দে নদিয়া :- কি ভাবছেন যে কোন অদ্ভুতুড়ে কাণ্ড?যেখানে স্টেশন রয়েছে আবার প্রতিনিয়ত ট্রেনও আসে, কিন্তু সবচেয়ে অবাক করা বিষয় হলো এটিই টিকিট কাউন্টারের এই আজব বিজ্ঞপ্তি দেখে, যার রীতি মতন চক্ষু চরক গাছ প্রতিটি রেল যাত্রীদের…টিকিট কর্মীর পেয়েছে বেজায় বাথরুম, কিন্তু যাওয়ার উপায় নেই, আর সেই অসহায়তার সুযোগ নিয়েই,

দেখুন চাকদহ স্টেশনের টিকিট কাউন্টারে এ কিসের পোস্টার পড়লো….”বাথরুমে যাচ্ছি আর কোন লোক নেই ধৈর্য ধরে দাঁড়ান এসে টিকিট দিচ্ছি” সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার ঘোরাফেরা করছে দিন দুয়েক ধরে। খোঁজ নিয়ে জানা গেছে নদীয়ার শিয়ালদা কৃষ্ণনগর রুটের চাকদহ স্টেশনের একটি টিকিট কাউন্টারে ঘটনা এটি।

কর্মী অভাবের ফলেই এই পোস্টটা লাগানো হয়েছিল টিকিট কাউন্টারে। কৃষ্ণনগর থেকে শিয়ালদা যাওয়ার ট্রেনের রুটে নদীয়ার চাকদহ স্টেশন অত্যন্ত জনবহুল ও জনপ্রিয় একটি স্টেশন হিসেবে পরিচিত। প্রতিদিন বিশেষ করে অফিস টাইমে হাজার হাজার লোক যাতায়াত করেন এই স্টেশন থেকে।

অনলাইন সুবিধা থাকার পরেও আজও অনেকের স্মার্টফোন এবং ডেবিট কার্ড না থাকায় আজও স্টেশনের টিকিট কাউন্টারে পরে লম্বা লাইন।তবে স্থানীয়দের অভিযোগ চাকদহ স্টেশনের টিকিট কাউন্টারে মাঝেমধ্যেই আজকাল এই পোস্টার দেখতে পাওয়া যাচ্ছে। তার কারণ পর্যাপ্ত পরিমাণে কর্মী না থাকার কারণে অসহায় রেলকর্মীরা।

কর্মী সঙ্কটের কারণে কখনো কখনো বাড়তি সময় ডিউটি করতে হচ্ছে তাদের। এমনকি তারা বাথরুমে যাওয়ার পর্যন্ত সময় পাচ্ছে না, আর সেই কারণেই প্রকৃতির ডাকে সাড়া দিতে রীতিমতো বাধ্য হয়ে টিকিট কাউন্টারের জালানায় পোস্টার লাগিয়ে তারপর প্রকৃতির ডাকে সাড়া দিতে যাচ্ছেন তারা।