স্কুলের মধ্যে করেছিল সামান্য দুষ্টুমি, আর সেই দুষ্টুমির ফলস্বরূপ যে শিক্ষক বাবু এমন কান্ড ঘটিয়ে বসবে ছাত্রের সাথে, তা একটিবার দেখুন…

বাবলু প্রামাণিক দক্ষিণ ২৪ পরগনা :- হায়রে এটাই যদি শিক্ষক মহাশয় এর সাথে ছাত্রের সম্পর্ক হয়, তাহলে এর ফল কতটা যে ভয়াবহ হতে পারে, তা সত্যিই চিন্তার….তবে, স্কুলে এসে ছাত্রের সামান্য দুষ্টুমি করার ফল, শিক্ষক যে এমন শাস্তি দেবে তাকে, যে ঘটনা দেখলে হয়তো আপনিও অবাক হয়ে যাবেন…..ঘটনাটি গড়িয়া বরদাপ্রসাদ অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে।

ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালি জানান ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। আমরা পুরো বিষয় খতিয়ে দেখছি।গড়িয়া বরদাপ্রসাদ স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র রুপম চৌধুরী।

চতুর্থ শ্রেণির এক ছাত্রের সাথে সে খেলা করছিল। সেইসময় তাকে রাহুল হালদার নামে স্কুলেরই এক শিক্ষক মারধর করে বলে অভিযোগ। এই স্যারের বিরুদ্ধে এর আগেও মারার অভিযোগ করেছে আক্রান্ত ছাত্রের পরিবার। আরও অনেক ছাত্রকেই মারা হয়েছে বলে অভিযোগ।

ছাত্রটি বাড়িতে গিয়ে তার মাকে জানায় যে তার হাতে ব্যাথা করছে। সাথে সাথেই তাকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক্স-রে করার পর জানা যায় যে তার হাত চিড় ধরেছে। ঘটনায় শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের।

তদন্ত শুরু করেছে পুলিশ। এই বিষয়ে স্কুলের প্রধান শিক্ষিকা অঞ্জলি হালদার রায় জানান তারাও বিষয়টি খতিয়ে দেখছেন। তবে বাচ্ছাটির পরিবার বা বাচ্ছাটি কিছু জানায় নি, তারা থানা থেকেই পুরো বিষয়টি জানতে পেরেছেন।