সামান্য লাড্ডুর লোভ দেখিয়ে, নদীয়ার এক শিশু কন্যাকে বাগানে নিয়ে গিয়ে এ কেমন পরিণতি করে ছাড়লো বিজয় নামের এক যুবক? দেখুন…..

মলয় দে নদিয়া শেষ পর্যন্ত, গোটা নদীয়াবাসীকে যে আজ এই ঘটনার সাক্ষী থাকতে হবে, তা সত্যিই যেন ভাবতেই অবাক লাগছে….কারণ, ফুলের মতন তরতাজা একটি কন্যা সন্তানকে, আজ কেন এমন পরিণতির শিকার হতে হল?সামান্য লাড্ডু খাওয়ানোর প্রলোভন দেখিয়ে, এ কোন অবস্থায় তাকে বাড়িতে ফেলে দেওয়া হল? দেখুন নদীয়ার বুকে ঘটে যাওয়া সেই ঘটনা……মাত্র চার বছর বয়সী এক ফুলের মতন নিষ্পাপ কন্যাকে এলাকারই ২৬ বছর বয়সি বিজয় সরকার নামে এক ব্যক্তি লাড্ডুর লোভ দেখিয়ে পার্শ্ববর্তী একটি আম বাগানে নিয়ে গিয়ে তার সাথে এমন কাণ্ড ঘটিয়ে, পরবর্তীতে অচৈতন্য অবস্থায় ফিরিয়ে দেওয়া হয় তারই বাড়িতে, আর এমনই অভিযোগ পরিবারের।

তবে, পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনাটি গত ২৬ শে মে, এলাকারই তপন সিবল নিখিল নামের তৃণমূল কর্মীরা বিষয়টি প্রাথমিকভাবে ধামাচাপা দেওয়ার জন্য ভয়ভীতি প্রদর্শন করে। যদিও পরবর্তীতে শান্তিপুর পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি চঞ্চল চক্রবর্তীর আশ্বাসে পরিবার আজ শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ জানানো হয়।আর এ প্রসঙ্গে তিনি জানান, যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী বাড়ির মহিলাদের সাথে এমন ঘটনাকে, ছোটখাটো ঘটনা বলে থাকেন কখনো বা সামান্য আর্থিক সহযোগিতার মূল্যে তার লঘু করে দেখেন সে ক্ষেত্রে তৃণমূল কর্মীরা এ ধরনের ঘটনা ঘটাবে তা স্বাভাবিক তবে পুলিশ প্রশাসন কিংবা আদালতে যেতে ভয় দেখাবে সেটা ভারতীয় জনতা পার্টি কখনোই মেনে নেবে না।।অন্যদিকে শিশু কন্যার বিষয়ে পরিবারের পাশে দাঁড়িয়েছে নদীয়া জেলা চাইল্ড লাইন।