সভা চলাকালীন তৃণমূল নেতার এ কেমন ডাক্তারি? দেখুন, নদীয়ার সেই ঘটনা…..

মলয় দে নদিয়া :- ও ডাক্তার, তুমি কতশত পাশ করে, এসেছো বিলেত ঘুরে মানুষের যন্ত্রণা ভোলাতে কিন্তু এক্ষেত্রে তিনি ডাক্তার হলেও তার আরেকটি পরিচয় হলো তিনি একজন তৃণমূলের দাপুটে নেতা…কিন্তু হঠাৎ সভা চলাকালীন, তিনি যে এমন ভাবে তার ডাক্তারি রূপ ধারণ করবে, তা সত্যিই যেন অত্যন্ত প্রশংসার…কিন্তু, কি এমন ঘটলো!

যার কারণে তাকে মাইক ছেড়ে ধরতে হল টেথোস্কোপ? দেখুন….উপ নির্বাচনকে কেন্দ্র করে, রানাঘাট কুপার্স অঞ্চলে কর্মী সভা করতে এসেছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি তথা রাজ্য সভার সাংসদ সুব্রত বক্সী। আর সেই কর্মীসভায় উপস্থিত একাধিক কর্মী সমর্থক দের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। তবে উপস্থিত কর্মী সমর্থক দের মধ্যে তীব্র গরমে অসুস্থ হয়ে পড়েন এক মহিলা।

তৎক্ষণাৎ সভা মঞ্চ থেকে নেমে পেশায় ডাক্তার তথা তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারী ওই মহিলার সেবা সুশ্রুসা শুরু করেন প্রাথমিক চিকিৎসা করে ওই মহিলাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থাও করেন মুকুটমণি। তবে একদিকে প্রার্থী অপরদিকে একজন ডাক্তার এই কারণে রোগীর সেবায় নিজেই ছুটে এসে চিকিৎসা শুরু করেন মুকুটমণি।

তবে এই বিষয়ে সাংবাদিকদের ক্যামেরার সামনে কিছু না বললেও তিনি জানান। একজন প্রার্থীর আগে তিনি একজন চিকিৎসক তাই রোগীর সেবাই তার কাছে সব থেকে আগে। তাই এই কাজ তিনি আগে করেছেন। তবে একজন প্রার্থীর এই কাজ কে সাধুবাদ জানিয়েছেন সভায় উপস্থিত একাধিক তৃণমূল কর্মী সমর্থকেরা।