ভাগীরথী গঙ্গার তীরে রয়েছে সাইকেল এবং হাওয়াই চটি, কিন্তু আসল মানুষটি কোথায়? দেখুন, নদীয়ার বুকে সেই রহস্যজনক ঘটনা…..

মলয় নদিয়া :- কি আমাদের কথাটা শুনে চমকে উঠলেন?ভাবছেন! এ কোনো অদ্ভুতুড়ে কান্ড নয় তো?নাহলে, গঙ্গাবক্ষে পরে রয়েছে সাইকেল হাওয়াই চটি, কিন্তু মানুষটি কিভাবে হলো নিখোঁজ?দেখুন নদীয়ার যে ঘটনাটি ঘিরে এখন, পুলিশ কেউ খেতে হচ্ছে হিমশিম…..আনুমানিক সকাল সাতটা নাগাদ ওই ঘাটে জন সাথীর দায়িত্বে থাকা মিন্টু মাহাতো এবং স্থানীয় কাউন্সিলর বৃন্দাবন প্রামাণিক কে খবর দিলে তারা এসে শান্তিপুর থানার পুলিশ প্রশাসনকে গোটা বিষয়টি জানায় এরপর শান্তিপুর থানার পুলিশ প্রশাসন এসে খোঁজ তল্লাশি শুরু করে অন্যদিকে জেলাশাসকের মাধ্যমে সিভিল ডিফেন্স এর সাথে যোগাযোগ করা হয়।


ইতিমধ্যেই প্রদীপ দাস নামে শান্তিপুর শহরের ছুতোরপাড়ায় বাড়ি এক ব্যক্তি এসে ব্যাগের মধ্যে হাওয়াই চটি সাইকেল এবং ব্যাগের মধ্যে রাখা চশমা মোবাইল দেখে সনাক্ত করেন উজ্জ্বল দাস নামে তার দাদার।তবে, গতকাল সকাল দশটার পর থেকে নিখোঁজ হয়েছে যদিও ২৪ ঘন্টা অতিক্রান্ত না হওয়ার কারণে এ বিষয়ে শান্তিপুর থানায় মৌখিকভাবে জানালেও লিখিত নিখোঁজ ডায়েরি করা সম্ভব হয়নি।


তিনি বলেন নিখোঁজ দাদার নাম উজ্জ্বল দাস বয়স আনুমানিক 37 বছর, এবং অবিবাহিত। বৃদ্ধা মায়ের সাথে তিনি থাকতেন।শান্তিপুর বড়বাজার রথতলা সিদ্ধেশ্বর দের গহনা পালিশ এর দোকানে তিনি কাজ করতেন। পারিবারিক অশান্তি সেভাবে কিছু না থাকলেও আর্থিক পরিস্থিতি খারাপ হওয়ার কারণেই হয়তো এই সিদ্ধান্ত বলে পরিবার মনে করছেন প্রাথমিকভাবে। তবে মৃতদেহ উদ্ধারের আগে এসবই নিছক অনুমান বলে মনে করছেন সকলে।কিন্তু কিভাবে তার খোঁজ মিলবে এখন এটাই দেখার!