বাড়ি থেকে বের হলেই, কে আসছে তেড়ে? দেখুন, নদীয়ার সেই ঘটনা….

মলয় দে নদিয়া :- না চোর বা ডাকাত নয়, একেবারেই খ্যাপা শিয়ালের জের বারে, এখন নদীয়ার মা বোনেরা কার্যত ঘরবন্দী..কারণ, বাড়ি থেকে বের হলেই, তেড়ে আসছে এই ক্ষেপা শিয়াল….আর যার কারণে শেষমেষ নদীয়ার বুকে কোন আতঙ্ক বয়ে বেড়াচ্ছে দেখুন একটি বার।।।।।।চাঞ্চল্যকর ঘটনাটি নদীয়ার শান্তিপুর বাবলা পঞ্চায়েতের দিব্যডাঙ্গা গ্রামে। ১৭ বছর বয়সি রাকেশ সরকার , ৫৫ বছর বয়সী নগেন বিশ্বাস, ৬৫ বছর বয়সবয়সী সুনীল মন্ডল ৭০ বছর বয়সি অনিল সরকার দের মতন মোট সাতজন বিকাল পাঁচটা থেকে সন্ধ্যা ছটা থেকের মধ্যে শিয়ালের কামড়ে ভর্তি হন শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে।

প্রত্যেকেই জানান তাদের নিজ নিজ অভিজ্ঞতার কথা, কেউ বাড়িত ওখানে কাজ করছিলেন হঠাৎ পেছন থেকে এসে কামড়ে দেয়, কেউবা বাড়ি ফেরার পথে আক্রান্ত হন ওই শিয়ালের অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ার পর ও রেহাই নেই শরীরের একাধিক জায়গায় কামড় বসায় ওই শেয়াল। কাউকে কামড়াচ্ছে দেখে অন্যজন ছুটে গেলে তাকেও রেহাই দেয়নি ক্ষিপ্ত ওই শেয়াল।

এলাকাবাসীরা জানাচ্ছেন বিকালের পর থেকে সন্ধ্যা সময় ওই রাস্তায় মাঝেমধ্যেই দেখা যায় শেয়াল তবে এভাবে কামড়াতে দেখা যায়নি কখনো। বর্তমানে ওই এলাকায় এতটাই আতঙ্ক সৃষ্টি হয়েছে কেউ ঘর থেকে বের হতে পারছে না, ঘটনা জানানো হয়েছে স্থানীয় পঞ্চায়েত বিডিও থেকে শুরু করে বিভিন্ন জনপ্রতিনিধিদের খবর দেওয়া হয়েছে বনদপ্তরেও।কিন্তু এখন এই খ্যাপা শিয়ালকে কিভাবে শান্ত করা যায় এটাই দেখার…