বাইরে থেকে তালা ঝুলিয়ে, যুবককে প্রাণে মারার উদ্দেশ্যে কারা এল আগুন ধরাতে? দেখুন, একটিবার…..

বিশ্বজিৎ নাথ পানিহাটি :- হ্যাঁ আবারো সেই একই ঘটনার পুনরাবৃত্তি, তবে সেই ঘটনায় মাস্টারমাইন্ড বউ হলেও, এক্ষেত্রে যুবককে ঘরের মধ্যে আটকে রেখে, তালা ঝুলিয়ে, তারা এলো এমন ভয়াবহ ঘটনা ঘটাতে?দেখুন, শহরের বুকে সেই ঘটনা..যদিও এমনই এক ঘটনা ঘটলো, ঘোলা থানার পানিহাটি পুরসভার 19 নম্বর ওয়ার্ডের কালিতলা ঘোষপাড়া বিবেকানন্দ পার্ক এলাকাই।

অভিযোগের তির পাড়ার এক যুবকের দিকেই। জানা গিয়েছে, বুধবার দুপুরে খাওয়া দাওয়া করে ঘরে শুয়ে ছিলেন শুভদীপ দে নামে ওই যুবক। তাঁর দিদা পাশের একটি বাড়িতে কাজে গিয়েছিলেন। ভুলবশত তিনি তালা চাবি বাইরে রেখেছিলেন। শুভদীপের মা তখন বাড়িতে ছিলেন না। শুভদীপের অভিযোগ, বাইরে থেকে তালা লাগিয়ে লাঠিতে আগুন ধরিয়ে ঘরের মধ্যে ছুঁড়ে মারা হয়।

ঘরে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। ঘরে থাকা জল দিয়ে সে আগুন নেভানোর চেষ্টা করে। প্রাণ বাঁচাতে শুভদীপ টালি ভেঙে বাইরে বেরিয়ে আসে। তারপর জল ঢেলে আগুন নেভায়। তাঁর দাবি, গতকাল পাড়ার শুভর সঙ্গে তার ঝামেলা হয়েছিল ।আর শুভই এই কাজ করেছে। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ঘোলা থানার পুলিশ। অগ্নিকাণ্ডের ঘটনায় কে বা কারা জড়িত, তা পুলিশ খতিয়ে দেখছে।