ফেসবুকের প্রেমিকের ডাকে, বাড়ি থেকে বের হতেই, এ কিসের শিকার হলো প্রেমিকা? দেখুন, একটিবার…….

বাবলু প্রামাণিক বারুইপুর :- এইজন্যেই বলে, যা করবেন একটু ভেবে চিন্তে…..তাহলে আজ এমনভাবেই, তরুণীর মতন আপনার সাথেও ঘটতে পারে এই ঘটনা…..কিন্তু, ফেসবুক মারফত তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠলেও, সামান্য ডাককে উপেক্ষা করে বাড়ি থেকে বের হতেই, দেখুন শেষমেষ কি ঘটলো…..ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকায়। ২ দিন নিখোঁজ থাকার পর বাড়ির কাছাকাছি একটি জলাশয় থেকে তাকে পাওয়া গেলেও, পুলিশ কে খবর দেওয়া হলে পুলিশ এসে তাকে উদ্ধার করে।

আর এই ঘটনায় বারুইপুর থানায় জোরপূর্বক দুর্বলের উপর সবলের অধিকার প্রয়োগের অভিযোগ দায়ের করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।তবে ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, এই তরুণীর সাথে ফেসবুকে আলাপ হয় অজয় মন্ডল নামে এক যুবকের। অজয়ের বাড়ি বারুইপুরের মদনপুরের।

নির্যাতিতার পরিবার নরেন্দ্রপুর থানার কুরিগাছি এলাকায় থাকত। অভিযুক্তের বাড়ির কাছাকাছি নির্যাতিতার মামার বাড়ি। শুক্রবার রাতে ৮টা নাগাদ প্রেমিক বাড়ি থেকে ফোন করে নির্যাতিতা কে ডেকে নিয়ে যায়, আর বেশ কয়েকজন মিলে তার সাথে এমন কান্ড ঘটিয়ে, পুকুরের জলে ভাসিয়ে দেয়।

কিন্তু অভিযুক্ত অজয় এলাকায় খারাপ ছেলে হিসেবেই পরিচিত। এলাকার নানান মহিলাদের প্রতি কটুক্তি করত বলে অভিযোগ করে এলাকাবাসী । ঘটনায় দেহ উদ্ধার করা হয়েছে একটি পুকুর থেকে । আজ তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।