ফুলের মতন মিষ্টি একটি বউয়ের সাথে এ কেমন নিষ্ঠুরতা? মাথা ন্যাড়া থেকে লঙ্কারগুঁড়ো দিয়ে এ কেমন অসহায়তার সুযোগ? দেখুন, সন্দেহের বশে কি ঘটানো হলো এই গৃহবধুর সাথে….

বাবলু প্রামাণিক দক্ষিণ ২৪ পরগনা :- সত্যিই ভাবতে অবাক লাগছে! এ কোন ভদ্র সুশীল সমাজে বাস করছি আমরা?যেখানে সামান্য সন্দেহের বসেই এক ঘরের বউ এর সাথে এমন কাণ্ড ঘটানো হয়, সেখানে আজ আমরা আধুনিকতার ছোঁয়া পেলেও, আদতেই কি হতে পেরেছি মানুষ?দেখুন, শুধুমাত্র একটি মহিলাকে দোষারোপ করার জন্য, লঙ্কার গুঁড়ো আর মাথা ন্যাড়া করার সেই মর্মান্তিক আয়োজন…..

ঘটনাটি দক্ষিণ চব্বিশ পরগনা জেলার কাকদীপ মহাকবার রামকৃষ্ণ গ্রাম পঞ্চায়েতের বউবাজার এলাকায়।উল্লেখ্য রাস্তার উপরে গৃহবধূকে মাথা ন্যাড়া করে এমনকি লঙ্কাগুঁড়ো ছিটিয়ে দেওয়ার অভিযোগ কর্মস্থলে কাকদ্বীপ পুলিশ গিয়ে গৃহবধূকে উদ্ধারের সঙ্গে সঙ্গে ৭ জনকে গ্রেফতার করেছিল।

গৃহবধূ এখনো কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রয়েছে।তবে, এই বিষয়ে কাকদ্বীপ এসডিপিও প্রসেনজিৎ ব্যানার্জি, সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছেন এপারে এখনো পর্যন্ত ১৪ জনের নাম রয়েছে সাতজনকে গ্রেফতার করা হলেও আরও সাতজনের খোঁজে পুলিশ তল্লাশি চালাচ্ছে। অভিযুক্তরা উপযুক্ত শাস্তি পাবে বলে তিনি জানান।