প্রকাশ্য দিবালোকে এলাকার নামি একটি সেনকো গোল্ডের শোরুমে, কারা এল সোনা লুটতে? দেখুন, সেই ভয়াবহ ঘটনা…..

সংকল্প দে রানীগঞ্জ :- এখনো যেন এলাকার মানুষের মধ্যে বিরাজ করছে চাপাতঙ্কের….কারণ, এলাকার বুকে একটি সেনকো গোল্ড এর ঝা চকচকে শোরুমে, তাও আবার দিনের বেলাতেই এমন কান্ড, যাকে ঘিরে, এখন চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়….কিন্তু, কারা এলো এই শোরুমে দেদারে সোনা লুটতে?

তাই আজকের এই ঘটনা থেকে শিক্ষা নিয়েই হয়ে যান সাবধান……এদিন দুপুর ১২ঃ১৫ নাগাদ ৮ সদস্যের ডাকাত দল অত্যাধুনিক সব হাতিয়ার নিয়ে সোনার দোকানের নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তা রক্ষিত বন্দুক কেড়ে নিয়ে দোকানের ভেতরে ঢুকে দোকানের মধ্যে থাকা সমস্ত কর্মী ও ক্রেতাদের বন্দুকের নিশানাই রেখে ১০-১৫ মিনিট ধরে লুটপাট চালায়।আর এই ডাকাতির ঘটনা বুঝতে পেরে বাইরে থাকা পুলিশ ডাকাত দলের কয়েকজনের উদ্দেশ্যেই গুলি ছুঁড়তে থাকলে পাল্টা ডাকাত দলের পক্ষ থেকেও লাগাতার গুলি ছোড়া হয়। এই ঘটনায় দীর্ঘক্ষণ ধরে এলাকার আশেপাশে গুলির লড়াই চলতে থাকে।

পুলিশ দ্রুত সক্রিয় হয়ে ডাকাতদের উদ্দেশ্যে গুলি করতে থাকায় ডাকাত দলের একজন এই ঘটনায় আহত হয়।যদিও দ্রুতগতিতে তারা বাইক নিয়ে এলাকা ছেড়ে চম্পট দেয়।এই ঘটনায় দোকানের মধ্যে থাকা বেশ কিছু সোনার গহনা ডাকার দল লুট করে নিয়ে গেলেও একটা থলি ভর্তি সোনার গহনা তারা নিয়ে যেতে সক্ষম হয়েছে বলেই এই মুহূর্তে জানা গেছে তবে ডাকাত দল মুহূর্তে ঘটনার স্থল ছেড়ে পালিয়ে যাওয়াই কাউকেই এখনো পর্যন্ত ধরা যায়নি।