নিজের চাহিদা মেটাতে, স্বামীকে ছেড়ে বেছে নিয়েছিলেন পর পুরুষের হাত! আর দেখুন, শেষমেষ এই গৃহবধুর একি হাল…….

সানি রায় ধুপগুড়ি :- এইজন্যেই বলে দিল্লি কা লাড্ডু, যে খাবে সেও পস্তাবে আর যে না খাবে, তার পস্তানি তো সারা জীবন…তবে এক্ষেত্রে এই গৃহবধুর মাত্রা টা একটু বেশি, কারণ তিনি নিজের বিবাহিত স্বামী ছেড়ে, শুধুমাত্র চাহিদা মেটাতে প্রেমিকের হাত বেছে নিলেও, আজ শেষ পর্যন্ত তাকে যে ফল ভোগ করতে হচ্ছে, তা দেখলে হয়তো আপনি রীতি মতন হতভম্ব হয়ে যাবেন….ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ধুপগুড়ি মহকুমার মাগুরমারি 2 গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ আলতা গ্রামে।

ঘটনা প্রসঙ্গে জানা যায় স্বামী ও সন্তান রেখে অন্য যুবকের হাত ধরে পালিয়ে গিয়েছিলেন গৃহবধূ! এরপর তিন মাস প্রেমিকের সাথে থাকার পর ফিরে আসলেন প্রাক্তন স্বামীর বাড়িতে, স্ত্রীর স্বীকৃতির দাবিতে, যদিও উভয়ের ডিভোর্স হয়ে যায়।যুবকের বাবা জানায় আমার বৌমা তিন মাস আগে একটা ছোট্ট কন্যা সন্তান ও আমার ছেলেকে রেখে অন্য যুবকের হাত ধরে পালিয়ে যায়।

এইনিয়ে ধূপগুড়ি বসে থানায় ডিভোর্স ও হয়ে যায়। এখন ফের ওই মহিলা আমার বাড়ির সামনে এসে বসে রয়েছে।আমরা কিছুতেই আর বাড়িতে ঢুকতে দেবো না। যদিও সমস্ত কিছুই মেনে নেয় ওই গৃহবধূ।ওই গৃহবধূ বলে আমি অন্য ছেলের সাথে গিয়েছি কিন্তু আমার স্বামী আমাকে বেশ কয়েকদিন ধরে ফোন করতো, ফোনে বলতো আমি তোমাকে ছাড়া বাঁচবো না,

আমি আমার স্বামীকে বলেছি তুমি নতুন সংসার করছো করো আমি যাব না। তবুও আমাকে ফোন করতো তাই আমি স্ত্রীর স্বীকৃতির দাবিতে বসে রয়েছি, ওর বাবা-মা ওকে বাড়ি থেকে সরিয়ে রেখেছে। এদিকে ঘটনার খবর জানা জানি হতেই ভিড় জমান এলাকার বাসিন্দারা।

তবে এই ঘটনা থেকে একটা নতুন প্রশ্ন উঠে আসছে পরক্রিয়া যে সব সময় সুখের হয় না এই গৃহবধূ তার উদাহরণ! এদিনের এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।