কত কোটি টাকা বেতন পান অনুষ্কা বিরাটের দেহরক্ষী!

বিশ্বস্ত ও অনুগত দেহরক্ষী পাওয়া তারকাদের কাছে যেন এক অমূল্য আশীর্বাদ। তারকাদের জীবনের এক অবিচ্ছেদ্য অংশ হয়ে ওঠে এই নিরাপত্তা রক্ষীরা। শুধুমাত্র ছায়ার মত অনুসরণই নয় তারকাদের ব্যক্তিগত ও প্রফেশনাল জীবনের সঙ্গেও ওতপ্রোতোভাবে জড়িয়ে থাকে নিরাপত্তা রক্ষীরা। আবার তারকাদের মত তাদের ব্যক্তিগত দেহরক্ষীরাও লোক সমাজে জনপ্রিয় হয়ে উঠেছে যেমন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী জিতেন্দ্র শিন্ডে, সালমান খানের দেহরক্ষী সেরা কিংবা শাহরুখ খানের দেহরক্ষী রবি সিং।


বলিউড খ্যাতনামা অভিনেত্রী অনুষ্কা শর্মা বিয়ে করেছেন ভারতের আরেক জনপ্রিয় তারকা ক্রিকেটার বিরাট কোহলিকে। এই তারকা দম্পতির ব্যক্তিগত দেহরক্ষীর নাম প্রকাশ সিং সোনু। সোনু নামেই অধিক পরিচিত তিনি। আজ আমাদের প্রতিবেদন এই দেহরক্ষী সনু কত পারিশ্রমিক পান তাই নিয়ে!

সূত্র অনুসায়ী খবর অনুষ্কা বিরাটের ব্যক্তিগত দেহরক্ষী সোনু বার্ষিক বেতন হিসাবে প্রায় এক কোটি ২০ লক্ষ টাকা পান। ভারতবর্ষে অনেক খ্যাতনামা প্রতিষ্ঠানের সিইও এর বেতন চেয়েও অনেক বেশি।
বিরাট কোহলির সঙ্গে পরিচয় এর অনেক আগে থেকেই অনুষ্কার দেহরক্ষী হিসাবে কাজ করতেন সোনু। বিয়ের পর থেকে বর্তমানে অনুষ্কা বিরাট দুজনেরই দেহরক্ষীর কাজ করেন তিনি ।

Leave a Comment