অক্ষয় কুমার কি টুইঙ্কেল খান্নার সঙ্গে সুখী আছেন??

অক্ষয় কুমার হলেন ভারতীয় হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এক অন্যতম নাম। বছরের পর বছর তিনি হিন্দি সিনেমা দর্শকদের একের পর এক অভূতপূর্ব সিনেমা দিয়েছেন।
এক সাক্ষাৎকারের অক্ষয় কুমার জানায় যে তিনি কখনো ভাবতে পারেননি যে তার সাথে টুইঙ্কেল খান্নার বিবাহ হবে। আসলে তিনি ছোট থেকে যাকে সিনেমা জগতে দেখে বড় হয়েছেন এই যে একসময় তার সহধর্মিনী হবে, সে বিষয়টা অক্ষয় কুমারকে হতভাগ করেছিল। তাহলে কি টুইঙ্কেল খান্না ও অক্ষয় কুমারের সম্পর্কে কোন বিচ্ছেদ এসেছে? নাকি হতবাক এর অন্য কারণ চলুন দেখে নেয়া যাক।


টুইংকেল খান্না এখন পুরোপুরি ভাবে সিনেমা জগতের থেকে বাইরে। এখন তিনি পুরোদমে একজন লেখিকা একের পর এক সুন্দর সুন্দর লেখনীর উপহার তুলে দিচ্ছেন তার দর্শক বিন্দুদের। অক্ষয় কুমার জানাচ্ছেন যে তিনি এখন পুরোদমে একজনের সংসারিক মানুষ। কাজের সূত্রে যখন বাইরে থাকতে হয় সময় পেলেই তিনি ছুটে আছেন টুইঙ্কেল খান্নার কাছে আসলে তিনি পরিবারকে সময় দিতে ভালোবাসেন আর তার জন্যই দিনের শেষে বারে বারে ছুটে আসেন পরিবারের কাছে। বর্তমানে তারা সুখে সংসার করছেন এবং অক্ষয় কুমার খুব ভালো রয়েছেন। অক্ষয় কুমার বলেন তিনি জীবনে অনেককে মন দিয়েছেন এবং সেই মন ভেঙেছে কিন্তু টুইঙ্কেল খান্নার সঙ্গে বিয়ে হওয়ার পর তার জীবন পরিপূর্ণভাবে বদলে গেছে।

Leave a Comment