স্বামী থাকা সত্ত্বেও, নিজের চাহিদা মেটাতে এ কার কাছে ছুটে গেল এক সন্তানের স্ত্রী? দেখুন, এলাকার বুকে সেই ঘটনা….

সানি রায় ময়নাগুড়ি :- কথাই বলে না, স্বভাব যায় না মলে, সে বিয়ের আগে হোক বা বিয়ের পরে….তবে এক সন্তানের মা হওয়া সত্ত্বেও, কেন তার এমন ছুকচুকানি?বাড়িতে স্বামী, আর বাইরে প্রেমিক নিয়ে দেখুন, তাদের ত্রিকোণ প্রেম কেমিস্ট্রির নিন্দনীয় ঘটনা…..যদিও, ঘটনাটি ঘটেছে কোচবিহার রাজবাড়ী গেটে, সেই গৃহবধূর স্বামী বিধান বর্মন এবং তার স্ত্রীর সম্পি বর্মন তাদের একটি ছোট বাচ্চাও রয়েছে, আর সেই বাচ্চাকে সামনে রেখেই কি করে পরকীয়ায় লিপ্ত হতে পারল খোদ স্ত্রী?তবে, বিধান এবং সমপি বর্মণ এর বাড়ি কোচবিহারের মারুগঞ্জ এসম্পি বর্মন বর্তমান যার সঙ্গে প্রেমে লিপ্ত সেই ছেলের নাম অমিত।

গৃহবধূর স্বামী বিধান বর্মন জানান বাড়িতে মিথ্যে অজুহাত দেখিয়ে ডাক্তার দেখার নাম করে আসে কোচবিহার শহরে তার প্রেমিকের সঙ্গে দেখা করতে। বিধান বর্মন তার স্ত্রীকে আগে থেকেই কিছুটা সন্দেহ করততবে সন্দেহ কে সত্যি দেখতেই পিছু ছাড়েনি বিধান বর্মন, তাই বিধান বর্মণ চলে আসেন কোচবিহারে, কোচবিহার রাজবাড়ি গেটে এসেই হাতেনাতে ধরে বিধান বর্মন তার স্ত্রীকে সম্পি বর্মন ও তার প্রেমিক অমিত কে ।

আর তাতেই শুরু হয় বচসা বিধানের স্ত্রীর প্রেমিকা অমিত নামের ওই যুবকের সঙ্গে।তবে, এই ঘটনার পর আর, বিধান তার স্ত্রীকে আর কোনোমতেই গ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নিলেও, কি হবে এই ছোট্ট সন্তানটির ভবিষ্যৎ?শুনুন তাদের মুখ থেকেই…..