স্বামীর সঙ্গে মান-অভিমান করে বৌ হয়েছিল নিখোঁজ, কিন্তু শশুর ঘরে ফিরে আসতেই ঘরের মধ্যেই কেমন সিদ্ধান্ত তার?

মলয় দে নদিয়া :- হ্যা, যেন এবার সমস্ত হিসাব নিকাশ চুকিয়ে, সে শশুর ঘরে ফিরে আসতেই নিতে বাধ্য হলো এমন সিদ্ধান্ত…..কিন্তু, স্বামীর সাথে মনোমালিন্যের কারণে হঠাৎ নিখোঁজ হয়ে যাওয়া, আর শশুর ঘরে ফিরে এসেই তার এমন সিদ্ধান্ত, যা আবারো গোটা নদীয়া কে কাঁদিয়ে ছাড়ল…..দেখুন, সেদিন কি এমন ঘটলো এই ঘরের বৌটির সাথে? যার কারণে তার আজ এমন পরিণতি….জানা যায়, শান্তিপুর ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ফর্সাদ শেখের কন্যা ২৪ বছর বয়েসি প্রিয়া বিবির সঙ্গে বিবাহ হয় বনগাঁ গোপাল নগরের বাসিন্দা ওকিদুল মন্ডলের।

কয়েকদিন আগে বেশ কিছুদিনের জন্য জামাইয়ের অন্য জেলায় কাজ থাকার কারণে মেয়ে বাপের বাড়িতে অর্থাৎ শান্তিপুরে আসে। কিন্তু, এদিন সকালে নিজের ঘরেই এমন কাণ্ড ঘটিয়ে বসে গৃহবধূ।তবে প্রিয়া দেবীর পরিবারের পক্ষ থেকে এটিকে নিছক তার আত্মত্যাগ বলে মনে করছেন না,

কিন্তু এর পেছনে কারণ হিসাবেপ্রিয়া বিবির বাবা ফর্সেদ শেখের অভিযোগ বনগাঁ আইসমালিতে বাড়ি ইজ্জাক আলী মন্ডল এর ছেলে টোটন মন্ডল তার মেয়ের সাথে বিবাহ বহির্ভূত অবৈধ সম্পর্ক তৈরি করে, চলতি মাসের ৬ তারিখে মেয়ে দোকানে যাবার নাম করে বাড়ি থেকে বেশ কিছু সোনা ও রুপোর অলংকার সহ নগদ অর্থ নিয়ে নিখোঁজ হয় তবে ফোনে জানতে পারা যায় সে রয়েছে টোটন মন্ডলের সাথে।

এরপর শান্তিপুর থানার সহযোগিতায় গত তিন দিন আগে অপহরণকারী টোটন শেখ তাকে শান্তিপুর রেল স্টেশনে এসে ছেড়ে দিয়ে যেতে বাধ্য হয়। এরপর থেকে প্রিয়া বিবি বাপের বাড়িতে থাকলেও নিয়মিত যোগাযোগ রেখেছিল টোটন ওদের মধ্যেই কোন কথোপকথনের ফলে মেয়েকে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে ওই যুবক।