স্ত্রী জন্ম দিয়েছে কন্যা সন্তানের, আর সেই কথা স্বামীর কানে যেতেই, দেখুন শেষমেষ এ কিসের আয়োজন?

সংকল্প দে মুর্শিদাবাদ :- বউয়ের প্রথম সন্তান, একি যে সে কোন ব্যাপার….কিন্তু, বর্তমান সমাজ আধুনিকতার ছোঁয়া পেলেও, আজও সেই অন্ধবিশ্বাস এবং কুসংস্কারকে নিয়ে কন্যা সন্তান হলেই নাকি কাঁধের বোঝা….কিন্তু, এই ছবি যেন অন্য কথা বলে….কারণ, বইয়ের সন্তান জন্ম দেওয়ার এই কথা স্বামীর কানে যেতেই, দেখুন শেষমেষ কিভাবে শোরগোল পড়লো সর্বত্র…উল্লেখ্য গত ১৮ই মে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ এর একটি বেসরকারি নার্সিংহোমে জন্মগ্রহণ করেন রোকসা পারভিন এর কন্যা।

আর এই খবর শোনার পর খুশিতে আত্মহারা হন কন্যা সন্তানের বাবা ইউসুফ হাসান।মুর্শিদাবাদের সাগরদিঘী থানার যত কমল এলাকার বাসিন্দা তথা ঐ কন্যা সন্তানের বাবা ইউসুফ হাসান জানান তার স্বপ্ন ছিল তার একটি কন্যা সন্তান হবে এবং তিনি তাকে খুব যত্ন সহকারে বড় করবেন সাদরে গ্রহণ করবেন আরো বলেন কন্যা সন্তান এই সমাজের বোঝা নয় কন্যা সন্তান হল ঘরের লক্ষী তাই তিনি তার ঘরের লক্ষী নিয়ে গাড়ি সাজিয়ে বাড়িতে নিয়ে যাচ্ছেন।

অপরদিকে কন্যা সন্তানের মা রুকসা পারভিন জানান তার স্বামীর এই উদ্যোগে তিনি অনেক খুশি হয়েছেন এবং তিনি আরো বলেন সমাজের প্রত্যেক নারীর স্বামী এমন হওয়া দরকার যে কন্যা সন্তান বোঝা নয় কন্যা সন্তান চাইলে অনেক কিছুই করতে পারেন। এমনটাই বার্তা দিয়েছেন কন্যা সন্তানের মা রুখসা পারভীন।