স্কুলে পড়াশোনা হতে দেখেছেন, কিন্তু কখনো দেখেছেন কি দাউ দাউ করে এমনভাবে আগুন জ্বলতে…..

অঞ্জন শুকুল নদিয়া :- এ স্কুল নাকি কোন গোডাউন?তবে প্রথমে সবাই দেখে সেটা ভাবলেও, দেখুন নদীয়ার বুকেই রয়েছে এমন এক স্কুল, যেখানে শিক্ষার পেছনেও জ্বলজ্বল করে জলে আগুন….কি ভাবছেন, কেন এমনটা বলছি আমরা?তাহলে তো, ভিডিওটি শেষ পর্যন্ত দেখতে হবে আজ…যদিও ঘটনাটি ঘটেছে দুপুর বারোটা নাগাদ নদীয়ার কৃষ্ণগঞ্জের সত্য নগর এলাকায় ।

স্থানীয় গ্রাম পঞ্চায়েতের সদস্য লিটন বিশ্বাস বলেন জোরে শব্দ হওয়ার পর আগুন ধরে গেলে দিদিমনিরা চিৎকার চেঁচামেচি শুরু করে। দিদিমণিদের চিৎকার চেঁচামেচি শুনে গ্রামবাসীরা ছুটে যায় এবং তাড়াতাড়ি করে স্কুলের সমস্ত ছাত্র-ছাত্রীদের স্কুল থেকে বের করে দেয় । গ্রামবাসীরা আপ্রাণ চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়। । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কৃষ্ণগঞ্জ থানার পুলিশ । কৃষ্ণগঞ্জের বিডিও অফিসের স্টা প । কিছুক্ষণের মধ্যেই পৌঁছায় কৃষ্ণনগর থেকে দমকলের একটি ইঞ্জিন ।

অবশ্য দমকলের ইঞ্জিন ঘটনার স্হলে পৌঁছানোর আগেই গ্রামবাসীরা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয় । দমকলের আধিকারিকরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং কিভাবে রান্না করার সময় নিজেদেরকে সতর্ক থাকতে হবে সেই জিনিসগুলো স্কুলের দিদিমণিদের ও রান্নার কর্মীদের বুঝিয়ে দেন । বলা যেতেই পারে গ্রামবাসীরা যেভাবে এই ঘটৈনা ঝাঁপিয়ে পড়েছিল সেই জন্যই কোনরকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি ।