সিলিন্ডার দিয়ে গ্যাস বেরোয় এ তো আমরা সকলেই জানি, কিন্তু কখনো দেখেছেন কি সিলিন্ডার দিয়ে এই জিনিস বেরোতে……

মলয় দে নদীয়া :- হায়রে সিলিন্ডার কোথায় ছিলে তুমি এতদিন…তবে এ বাংলায় এ নতুন কিছু নয়, কারণ সব দুর্নীতি যখন উর্ধ্বসীমার উপর দিয়ে বইছে, তখন সিলিন্ডারের ভেতরেই জিনিস, ওতো মামুলি একটা ব্যাপার…কিন্তু তা বলে সিলিন্ডারে জল? এ কিভাবে সম্ভব…দেখুন সেই আজব ঘটনা…এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদীয়ার ভীমপুর থানার যোগিনী দেহ এলাকায় । স্থানীয় ইন্ডিয়ান গ্যাস গ্রাহকের অভিযোগ তিনি কৃষ্ণগঞ্জ ইন্ডিয়ান গ্যাস অফিসে গ্যাস বুক করেন ।

আজ সকালবেলায় ইন্ডিয়ান গ্যাস অফিস থেকে ভীমপুরের তরুণ চক্রবর্তীর বাড়িতে গ্যাস দিয়ে আসলে দেখা যায় গ্যাস জ্বলছে না । তখন বাড়ির মালিক তরুণ চক্রবর্তী গ্যাস সিলিন্ডার নাড়িয়ে দেখেন ভেতরে ছল ছল করছে । এরপর মুখে পেরেক দিতেই বেরিয়ে আসে হর হর করে জল। স্থানীয় বাসিন্দারা এই দৃশ্য দেখে হতবাক । তরুণ বাবু সঙ্গে সঙ্গে ইন্ডিয়ান গ্যাসের পক্ষ থেকে যিনি গ্যাস পৌঁছে দিয়েছিলেন বাড়িতে তাকে ফোন করেন ।

তিনি গিয়ে ওই গ্যাস সিলিন্ডার টি সংগ্রহ করে নিয়ে আসেন এবং অন্য একটি সিলিন্ডার দেন । ইন্ডিয়ান অয়েল এর গ্যাসের কর্মীকে এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি বলেন সিল করা সিলিন্ডার কিভাবে জল আমরা বলতে পারব না । ব্যাপারটি আমি গিয়ে অফিসকে জানাবো । এমনিতেই গ্যাসের দাম আগুন তার ওপরে সিলিন্ডারে জল থাকায় ক্ষোভ দেখা দিয়েছে গ্রাহকদের মধ্যে ।