সামান্য অর্ডার ডেলিভারি করতে গিয়ে ভরদুপুরে নৈহাটিতে সোনা ব্যবসায়ীর মাথায়, কে ধরল এই জিনিস? দেখুন…..

বিশ্বজিৎ নাথ নৈহাটি :- না, কোন রাত বা জনমানুষহীন এলাকার সুযোগ নয়, বরং একেবারে প্রকাশ্য দিবালকেই, নৈহাটির বুকে ঘটে গেল এই ঘটনা…..আর পাঁচটা দিনের মতন তারা অর্ডার ডেলিভারি করতে যাওয়ার উদ্দেশ্যে বের হলেও, সেদিন যে তাদের ভাগ্যে শেষ পর্যন্ত এইটা লেখা ছিল, তা হয়তো এখনো এখনো তাদের কাছে দুঃস্বপ্নের মতন…কারণ কোথাও কিছু নেই, কিন্তু তাদের মাথায় আচমকাই এ কি ধরা হলো? দেখুন সেইঘটনা….ঘটনাটি ঘটেছে নৈহাটির এক নম্বর বিজয়নগর এলাকায়।

আক্রান্ত দুই স্বর্ণ ব্যবসায়ী প্রশান্ত দাস ও নিমাই ঘোষ দস্তিদার ১ নম্বর বিজয়নগরের বাসিন্দা। জানা গিয়েছে, এদিন দুপুরে দুই স্বর্ণ ব্যবসায়ী বাইকে চেপে অর্ডারি অলংকার ডেলিভারি করতে যাচ্ছিলেন। স্কুলের কাছে পিছন থেকে একটি বাইকে তিন দুষ্কৃতী এসে তাদের বাইকের সামনে দাঁড়ায়।

অলংকার থাকা ব্যাগ টেনে নিতে গেলে দুজনে বাধা দেয়। তখনই দুজনকে পিস্তল দিয়ে আঘাত করে। আক্রান্ত স্বর্ণ ব্যবসায়ী প্রশান্ত দাস জানান, রাস্তা ফাঁকা ছিল। পিছন থেকে একটা বাইক এসে সামনে দাঁড়ায়। তাঁর কাছ থেকে ব্যাগ টান মারে। নিতে না পেরে তাঁর মাথায় পিস্তলের বাট দিয়ে একজন আঘাত করে।

নিমাই দা ব্যাগটা চেপে ধরলে তাঁর মাথায় পিস্তলের বাট দিয়ে সজোরে তিন-চারবার আঘাত করে ব্যাগ নিয়ে চম্পট দেয়। স্থানীয়রা ছুটে এসে দুজনকে উদ্ধার করে টোটোতে চাপিয়ে নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।