সাবধান! বাড়ির আশেপাশে যদি এমন কাউকে দেখতে পান তাহলে তড়িঘড়ি পুলিশকে জানান! আর এই সতর্কবার্তা ছড়িয়ে দিন সবার মাঝে…….

মলয় দে নদীয়া :- আজ শুধুমাত্র কেভি নিউজ বাংলা আপনাদের স্বার্থে, এই সতর্কবার্তা অতি দ্রুত সবার কাছে পৌঁছে দেওয়ার জন্য একান্ত অনুরোধ জানাচ্ছে..কারণ, আপনার বাড়ির সন্তানদের রাখুন সুরক্ষিত, নইলে যে কোন মুহূর্তে ঘটে যেতে পারে অনর্থ…কারণ, গোটা রাজ্যজুড়ে মাকড়সার জালের মতন ছেয়ে গিয়েছে, এসব ছেলে ধরা….তবে যদি আপনার বাড়ির আশেপাশে, এমন কোন সন্দেহভাজন ব্যক্তিকে দেখতে পান, তাহলে কি করবেন এক্ষুনি জেনেনিন…..লিলুয়া থেকে তমলুক ঝাড়গ্রাম থেকে সল্টলেক শিয়ালদহ কখনো মোবাইল চোর সন্দেহে কখনো বা ছেলে ধরা আইনের উপর ভরসা না রেখেই জনগণ আইন হাতে তুলে নিচ্ছেন নিজেদের হাতে।এই আগুন ছড়িয়ে পড়েছে নদীয়াতেও।

শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় এক শিশু অপহরণকারীর ভাইরাল ছবি দেখেই নদীয়ার চাকদহে এক গৃহবধূ কে হেনস্থা এবং মারধোর। নবদ্বীপে ষাটঊর্ধ্ব এক বয়স্ক মানুষকে ইলেকট্রিক পোস্টে বেঁধে পাওনা টাকা আদায়ের চেষ্টা, একের পর এক অমানবিক ঘটনা ক্রমশ বেড়েই চলেছে।প্রশ্ন উঠেছে প্রশাসনের ভূমিকা নিয়ে। যদিও বেশিরভাগ ক্ষেত্রেই শেষমেষ সন্দেহ ভাজন ব্যক্তি কে জনতার রোষ থেকে রক্ষা করে পুলিশ।

তবে এবার সেই বিষয়েই সচেতনতা বাড়াতে এবং আইন হাতে তুলে নেওয়ার বিরুদ্ধেও যে আইন আছে তা জানাতে প্রচারে নেমেছে রাজ্য পুলিশ। আজ রানাঘাট পুলিশ জেলার নির্দেশে কল্যাণী থানার পক্ষ থেকে এইরকমই এক ভ্রাম্যমান প্রচারকারী বের করা হয় জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে। শহরের বিভিন্ন ওয়ার্ড সারাদিন ধরে এই প্রচার করে। সূত্রের খবর অনুযায়ী জানা গেছে বিভিন্ন থানার তত্ত্বাবধানে এ ধরনের প্রচার অভিযান চালানো হবে বেশ কিছুদিন।