সন্দেহের বশে নদীয়ার মায়াপুরে এতদিন ঘাপটি মেরেছিল ইনি কে? দেখুন……

অঞ্জন শকুল নদিয়া :- র্টহ্যাঁ এই মুহূর্তের সব থেকে বড় খবর শুধুমাত্র কেভি নিউজ বাংলার পর্দায়…….এবার নদীয়ার মায়াপুর নগরী থেকে, শুধুমাত্র সন্দেহের বশেই উদ্ধার করা হলো এক যুবককে….কিন্তু, হঠাৎ এই যুবক নিজেকে মায়াপুরের স্থায়ী বাসিন্দা বলে পরিচয় দিলেও, কিভাবে গোপনে গোপনে এতদিন চালাচ্ছিল সে এমন কান্ড?দেখুন বিস্তারিত….যদিও, এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

তবে, সূত্রের খবর, স্থানীয় হারেজ শেখ নামে এক যুবক লক ডাউনের সময় থেকে একটি বিরল রোগে আক্রান্ত হয়। তাই মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ না থাকায় তাই কোন কাজকর্মের সাথেও এই যুবক যুক্ত নয়। দীর্ঘদিন ধরেই বাড়িতে বন্দী থাকার পর স্থানীয় কোন দোকান বা কোন ব্যবসায়িক প্রতিষ্ঠানে মাঝেমধ্যে কর্মরত হয় ।

আবার যে কোন মুহূর্তে শারীরিক অসুস্থতার জন্য কাজ থেকে বিরতি নেয় হারেজ এমনটাই জানাচ্ছে তার পরিবার।জানা যাচ্ছে গতকাল হাওড়া স্টেশন থেকে জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয় । যদিও তার বাড়ির মানুষজন এবং এলাকার বাসিন্দারা জানাচ্ছে হারেজ নামাজ পড়তো ও ছোটখাটো বিভিন্ন কাজ নানান সময় করত।

কিন্তু কিভাবে সে এই ধরনের অপরাধ জনক কাজের সাথে যুক্ত হয়ে গেল সেই বিষয়ে তারা কোন সদুত্তর দিতে পারেননি। এসটিএফ সূত্রে জানা গেছে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সঙ্গে যোগাযোগ রয়েছে এই জন্যই তাকে গ্রেফতার করা হয়েছে