শুধুমাত্র সন্তানের দুষ্টুমি সহ্য করতে না পেরে, জন্মদাত্রী মা সন্তানের এ কোন পরিণতি করে ছাড়লো? একটিবার দেখুন….

সংকল্প দে জয়নগর :- আজ এই ঘটনা থেকে সমাজ কি শিখবে, এখন এটাই উঠছে প্রশ্ন!কারণ, একজন মা হয়ে যদি সন্তানের এই হাল করে ছাড়ে, তাহলে হয়তো সেই ঘটনা কখনোই ভাষায় প্রকাশ করা যায় না….কিন্তু কি এমন ঘটল যে, যে মা জন্ম দিল তার সন্তানকে, আবার সেই মাই তার সন্তানকে পাঠিয়ে দিল চিরতরে আকাশের দেশে…..কি আমাদের কথাটা শুনে চমকে উঠছেন?তাহলে দেখুন, সেই মর্মান্তিক ঘটনা….হ্যা, এই ভয়াবহ ঘটনার সাক্ষী হলো সোমবার সন্ধ্যায় রাজধানীর পশ্চিম জয়নগর এলাকার মহাবীর ক্লাব সংলগ্ন এলাকাবাসী।ছেলের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে মা তার নিজের সন্তানের সাথে এই কান্ড ঘটিয়ে বসেছেন।

পরবর্তীতে, তিনি অচৈতন্য অবস্থায় জানায়, তার ছেলে পড়াশোনা করতে চায় না। ঘরে চুরি করে। ঘর থেকে বাইরে বের হয়ে মানুষকে জ্বালা যন্ত্রণা করে। যার কারণে তাকে বিভিন্ন জায়গা থেকে কাজ ছেড়ে আসতে হয়েছে। কেউ কাজেও রাখতে চায় না…তারপরও বর্তমানে দিনমজুরি করে সংসার পরিচালনা করতেন। মেয়ের বিয়ে হয়ে গেছে। স্বামীর খোঁজ নেই।

শশুর বাড়ি কৈলাশহরে। আগরতলায় থেকে ছেলের ভরণ পোষণ মেটাতে যোগালী কাজ করতেন তিনি। কিন্তু তারপরও ছেলেকে শান্ত করে তুলতে ব্যর্থ হয়েছেন। দিনের পর দিন তার অসহ্য দুষ্টুমী ধৈর্যের বাঁধ ভেঙে নিজের সন্তানকেই চিরতরে শেষ করে দিয়েছে সুপ্রভা গোয়ালা। তারপর চিৎকার শুরু করে। ছুটে আসে বাড়ির মালিক সাবিত্রী চৌধুরী। সাবিত্রী চৌধুরী জানান, মাত্র ১৪ দিন আগে ভাড়া এসেছিল বাড়িতে।

এরই মধ্যে এই ঘটনা করেছে এই মহিলা। খবর পেয়ে আশেপাশে লোকজন এসে জমায়েত হয় বাড়িতে। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে মহিলাকে আটক করে শিশুকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।