শিক্ষক নাকি দিলেন ছাত্রীকে কু প্রস্তাব! দেখুন, নদীয়ার বুকে কলেজের এই ঘটনা আজ কিভাবে পরিণত হলো রঙ্গমঞ্চে….

মলয় দে নদিয়া :- সত্যিই আজ বলতেও লজ্জা লাগছে, এ কোন ভদ্র সুশীল সমাজে বাস করছি আমরা?তবে কথাই আছে গুরু নিন্দা মহাপাপ, কিন্তু যেখানে নাকি শিক্ষাগুরুই তার ছাত্রীর সাথে ঘটিয়েছে এমন ঘটনা…..কিন্তু তা বলে, নদীয়ার এক অধ্যাপক কে, এমনভাবে মেরে এক ছাত্রীকে কারা দিয়ে গেল কু প্রস্তাব? দেখুন, নদীয়ার বুকে যে ঘটনা কে ঘিরে আজ ছি ছি রব উঠেছে সর্বত্রই…..চাঞ্চল্যকর ঘটনাটি নদীয়ার শান্তিপুর কলেজের।

আক্রান্ত ইতিহাসের অধ্যাপক রামকৃষ্ণ মন্ডলের দাবি সম্প্রতি কলেজের বাউন্ডারি প্রাচীর নির্মাণে, কলেজ পরিচালন সমিতির সভাপতি তথা শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী নির্দেশে তিনি ওই কাজে দেখাশোনা করতেন প্রায়শই তার কাছে ছাত্রদের কয়েকজন এবং বহিরাগত কয়েকজনের দুষ্কৃতীদের পক্ষ থেকে মাঝেমধ্যেই হুমকি আসতো তোলাবাজির টাকা চেয়ে।

এমনকি বাড়িতে গিয়েও পর্যন্ত হুমকি দিয়ে আসা হয়েছে কাজের বরাত তাদের পাইয়ে দেওয়ার জন্য এ বিষয়ে বিধায়ক কে এমন কি রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছেও সুবিচার চেয়েছেন ওই অধ্যাপক।আজ একই দাবিতে তারা অশ্রাব্য গালিগালাজ শুরু করে কলেজের মধ্যেই। এমনকি কলেজ কর্মচারীরা প্রতিবাদ করতে গেলেও তাদের মধ্য থেকেও একজনকে মারধর করা হয় বলে অভিযোগ।

অন্যদিকে কলেজ গেট অবরুদ্ধ করে ছাত্র-ছাত্রীদের একাংশ বিক্ষোভ দেখাতে শুরু করে ওই অধ্যাপকের বিরুদ্ধে তাদের দাবি, রাইমা ঘোষ নামে এক ছাত্রীর হাত ধরে টেনে লাইব্রেরীর নির্জনে নিয়ে গিয়ে কু প্রস্তাব দিয়েছেন। আর এ বিষয়ে প্রতিবাদে সোচ্চার হয়েছে কলেজের বেশ কিছু ছাত্র ছাত্রী তাদের দাবি অবিলম্বে ওই অধ্যাপকের অপসারণ এবং দৃষ্টান্তমূলক শাস্তি চান