লঙ্কার গুঁড়ো ছিটিয়ে, কি এমন করতে চেয়েছিল এই তিন ব্যক্তি? দেখুন…..

বাবলু প্রামাণিক বারইপুর :-হঠাৎ করেই পুলিশের কাছে ফোন, এলাকায় তিন অচেনা ব্যক্তি ঘোরাফেরা করছে….আর সেই সূত্র ধরে , পুলিশ তাদের কাছে থাকা একটি ব্যাগ খুলতে গিয়েই, যেন চক্ষু চড়ক গাছ…কিন্তু কি এমন ছিল সেই ব্যাগে?তাই সাবধান! আপনার এলাকাতেও ঘুরতে পারে এমন রহস্যজনক ব্যক্তি….গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুর থানার পুলিশ বারুইপুর থানার অন্তর্গত ইন্দ্র পাল তিন দুষ্কৃতিকে অস্ত্র সহ ধরে

। পুলিশ সূত্রে খবর ইন্দ্রপালা এলাকা থেকে পুলিশের কাছে খবর আসে ৩ অচেনা ব্যক্তি ঘোরাফেরা করছে। সঙ্গে সঙ্গে পুলিশে সেখানে যায় এবং তিনজন ব্যক্তিকে আটক করে। তাদের কাছে একটি ব্যাগ ছিল সেই ব্যাগ থেকে এলাকা থেকে উদ্ধার ভোজালি, একটি গুলি ভর্তি বন্দুক, একটি পাংচার,লংকার গুঁড়োর দুটি প্যাকেট।

পুলিশ আরো জানাচ্ছে এরা লঙ্কার গুঁড় ব্যবহার করে কোন দুষ্কৃতি মূলক কাজ করবে।ধৃতদের নাম জয়নাল মোল্লা(৪৫)। বাড়ি দক্ষিণ চব্বিশ পরগনা জেলার কুলতলী থানা অন্তর্গত চুপরি জোড়া এলাকায়।মিরাজ পিয়াদা (২৩),আলী ইমরান গাজী(২০)। বাড়ি মথুরাপুর ও জয়নগর থানা এলাকায়। তোদের বিরুদ্ধে পুলিশ আমস কেস সহ একাধিক ধারায় মামলা করে।ধৃত ব্যক্তিদের বারুইপুর থানার পক্ষ থেকে বুধবার বারুইপুর মহকুমা আদালতে তুলবে।