রানাঘাটে নির্বাচন তো নয় যেন প্রহসনের নাটক! আর সেই অভিযোগ তুলেই দেখুন সিপিএম প্রার্থী কোথায় ছুটে এলেন….

মলয় দে নদীয়া :- উপনির্বাচনের দিন পুনঃনির্বাচনের দাবি, হ্যাঁ এ বাংলায় এত জাস্ট জল খাবার…কারণ, ভোটাভুটির পেছনে যে, ছাপা ছাপ্পি, দুর্নীতি লুকিয়ে থাকবেই এটাই স্বাভাবিক…তবে দিন রানাঘাট উপনির্বাচনের দিন, কেন পুনঃনির্বাচনের দাবি তুললেন সিপিএম প্রার্থী, জানুন এই মুহূর্তে আপডেট…রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রে ভোটের নামে প্রহসন হয়েছে।

এই অভিযোগ তুলে জেলা শাসকের দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভ এবং ডেপুটেশন দক্ষিণ বিধানসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী অরিন্দম বিশ্বাস এবং একাধিক সিপিআইএম কর্মী সমর্থকের।ভোট এখনো মেটেনি,তার আগেই জেলাশাসকের দপ্তরের সামনে বিক্ষোভ এবং ডেপুটেশন কর্মসূচি সিপিআইএম প্রার্থীর। তাদের মূল অভিযোগ রাজ্যের শাসক দলের হয়ে পুলিশ কাজ করেছে।

একাধিক সিপিআইএম নেতৃত্বের ওপর হামলা,তাদের বাড়ি ভাঙচুর, করেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। তাই রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রে যে উপনির্বাচন সংঘটিত হয়েছে, সেই উপনির্বাচনের পুনর্নির্বাচন দাবি করেছেন সিপিআইএম কর্মী সমর্থকেরা।

তাই আজ জেলা শাসকের দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভ করে ডেপুটেশন দিলেন সিপিআইএমের প্রার্থী অরিন্দম বিশ্বাস এবং সিপিআইএম কর্মী সমর্থকরা।