যখন ভারত জয়ে কাঁপছে গোটা দেশ, তখন দেখা গেল এই ব্যক্তির পেটের জাদু….

মলয় দে নদিয়া :- কি আমাদের কথাটা শুনে চমকে উঠলেন?ভাবছেন! হাতের শিল্প কিভাবে পেটে উঠে গেল?তবে, ভারত যদি ম্যাচ জিতে রেকর্ড গড়ে, তাহলে এই ব্যক্তি কোন অংশে কম কি….তাই, দেখুন, সেই অসাধ্য সাধন…যখন ভারতের জয়ের দেখার অপেক্ষায় ছিল সারা দেশবাসী। তখন, ভারতের জয়ের আশায় উল্লাসিত হয়ে দেখিয়ে দিলেন পেটের খেল।

শুধু তাই নয় ছিনিয়ে নিয়ে আসলেন জয়। শিল্পী মানেই রং তুলি আর অবশ্যই হাত। কিন্তু এই শিল্পীর হাতের থেকে কোন অংশে কম নয় পেট। তাই জয়ের পরে পেট দিয়েই টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ লিখে ফেললেন খেলা দেখতে দেখতেই।নদীয়া জেলার চাপড়া বড় অন্দুলিয়ার বাসিন্দা তুহিন মণ্ডল কে এখন নেট দুনিয়ায় সকলেই চেনে পেট দিয়ে ছবি আঁকার বিখ্যাত শিল্পী হিসেবে।

এভাবে রবীন্দ্রনাথের প্রতি শ্রদ্ধার্ঘ্য বিস্মিত গোটা দুনিয়া। বিভিন্ন রেকর্ড সংরক্ষণের সংস্থা তাকে সংবর্ধিত করেছেন।তবে যার পেট রং তুলির বশমানে সেখানে হাত যে আরও ভালো কিছু করবে এ আর আশ্চর্যের কি।

তবে তুহিন বাবু সহজ কিছু পছন্দ করেন না যা সকলেই করতে পারে, তিনি মনে করেন কঠিনের মধ্যেই একাগ্রতা এবং আন্তরিকতা থাকে।তাই ভারত জিততেই, তার এমন শ্রদ্ধাঞ্জলি, যা গোটা ভারতবাসীকে আবারো গর্বিত করলো..