মিছিমিছি লোনের টাকা নিতে এসে, কিভাবে খাঁচায় বন্দী হলো এই ব্যাংক কর্মী? দেখুন, সেই অবাক করা ঘটনা…

সংকল্প দে হরিশ্চন্দ্রপুর :- লোন নেয়নি গ্রামের কেউ, কিন্তু তা সত্ত্বেও ব্যাংক কর্মী ক্রমাগত চাপ দিচ্ছেন লোনের টাকা পরিশোধ করার জন্য…আর সেই ব্যাংক কর্মীর দিনের পর দিন ধরে জোরপূর্বক চাপ সৃষ্টির কারণে, গ্রামবাসীর ধৈর্যের বাঁধ ভেঙ্গে গিয়ে দেখুন শেষমেষ কি ঘটলো…..যদিও, ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মশালদহ গ্রাম পঞ্চায়েতের মোহনপুর ঈদগাহ গ্রামে। জানা গিয়েছে স্থানীয় একটি বেসরকারি লোন প্রদান সংক্রান্ত সংস্থার কর্মী ওই এলাকায় যান গতকাল বিকেল বেলা।

সেখানে কিছু মহিলার কাছে বকেয়া ঋণের কিস্তি তোলার জন্য চাপ দেন। কিন্তু গ্রামের মহিলারা জানান তাদের তো কোন লোন নেই তাহলে কিস্তি কিসের জন্য তোলা হচ্ছে। এরপরই ওই লোন প্রদানকারী সংস্থার কর্মী মহাদেব সরকারকে তারা রাত পর্যন্ত আটক করে রাখেন।তবে,এলাকার মহিলাদের দাবি তাদের নামে ভুয়া লোন তোলা হয়েছে। আর এখন বলা হচ্ছে লোনের কিস্তি বাকি রয়েছে।

আর এই দাবিতে ওই ব্যাংকের কর্মীকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামের মহিলা এবং পুরুষরা এবং দীর্ঘক্ষণ আটকে রাখেন তাকে। এরপরই খবর পেয়ে ভালুকা ফারের পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যাংক কর্মী মহাদেব সরকারকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।কিন্তু হঠাৎ কেন এই মতলব? সম্পূর্ণ ঘটনার তদন্তে পুলিশ প্রশাসন…