মদন মিত্রের এই গোপন ভিডিও কে করে দিল ভাইরাল? দেখুন,

বিশ্বজিৎ নাথ কামারহাটি :- হ্যাঁ আবারো খবরের শিরোনামে এই মদন মিত্র….কারণ, তিনি এবার যে শাসনের দাদাগিরি করে বসলেন, তাতে করে তিনি এবার সকলের কাছেই গুন্ডা মদন মিত্র নামেই পরিচিত হলেন…কিন্তু হঠাৎ তার এই গোপন ভিডিও কে সোশ্যাল মিডিয়াতে ছেড়ে দিল? দেখুন বিস্তারিত…মদন মিত্রের কামারহাটিতে তালিবানি কায়দায় শাসনের ভিডিও ভাইরাল নিয়ে জোর বিতর্ক। কামারহাটি বিধানসভা কেন্দ্রের আড়িয়াদহ তালতলা স্পোর্টিং ক্লাবের ভেতরে চোর সন্দেহে এক মহিলাকে লাঠিপেটা করার ভিডিও এবার সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, একজন মহিলাকে হাত-পা দু’দিক থেকে টেনে ধরে অনবরত লাঠির ঘা দেওয়া হচ্ছে। সূত্র বলছে, নারী নির্যাতনের এই ভিডিও ২০২১ সালের মার্চ মাসের। আর ঘটনাস্থল আড়িয়াদহের ত্রাস জয়ন্ত সিংয়ের সেই তালতলা স্পোটিং ক্লাব। ব্যারাকপুর সিটি পুলিশ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছে, স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তারা ঘটনার তদন্ত শুরু করেছে। দাবি করা হয়েছে, ঘটনায় জড়িতদের অভিযুক্ত দু’জন ইতিমধ্যেই জেলে বন্দি রয়েছে।

জাতীয় মহিলা কমিশনও নিজেদের এক্স হ্যান্ডেলে টুইট করে ঘটনার প্রতিবাদ জানিয়েছে। রাজ্য পুলিশের ডিজিপির কাছে তিনদিনের মধ্যে রিপোর্ট তলব করেছে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন।বিজেপি নেতা কুন্দন সিং দাবি করেছেন, শুধু কামারহাটি কেন, রাজ্য জুড়ে অত্যাচার চলছে। গ্রামাঞ্চলের অত্যাচারের ছবি তেমন প্রকাশ্যে আসছে না। পুলিশ সব জেনে চুপচাপ রয়েছে। পদক্ষেপ নিলেই তো পুলিশকে অন্যত্র পাঠিয়ে দেওয়া দেবে।