বুলেরো গাড়ির লাইটের মধ্যে করে ৬৬ কোটি টাকার কি এমন পাচার করা হচ্ছিল? দেখুন, তাজ্জব হওয়া সেই ঘটনা…

সংকল্প দে ত্রিপুরা :- এই মুহূর্তের সব থেকে বড় খবর….দিনের পর দিন ধরে 66 কোটি মূল্যের নেশার ট্যাবলেট নিয়ে, কি এমন কাণ্ড ঘটত তারা?যার জেরে, আজ পুলিশের সামনে এলো, এই বড়সড়ো খবর…..তবে এই সমাজকে রসাতলে পাঠানোর জন্য, আমার আপনার বাড়ির সন্তানদের মধ্যে নেশার দ্রব্য কিভাবে ছড়িয়ে দিত তারা….দেখুন সেই ভয়াবহ ঘটনা….গোপন খবরের ভিত্তিতে পুলিশের একটি দল করিমগঞ্জ শিলচর জাতীয় সড়কের লামাজুয়ার এলাকায় অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার সহ তিনজন‌ কুখ্যাত মাদক পাচারকারীকে আটক করে থানায় নিয়ে আসে।

এই অ‌ভিযা‌নে ধৃত মাদক পাচারকারীদের কাছ থেকে ২ লক্ষ ২০ হাজার নেশার ইয়াবা ট্যাবলেট বা‌জেয়াপ্ত হয়। অসম পুলিশের আইজিপি পার্থসারথি মহন্ত এবং করিমগঞ্জের পুলিশ সুপার পার্থপ্রতিম দাসের নেতৃত্বে পুলিশের একটি দল এই অভিযান চা‌লি‌য়ে এই সার্থকতা লাভ ক‌রে।

উদ্ধারকৃত নেশা সামগ্রীগুলির কা‌লো বাজারী মূল্য ৬৬ কোটি টাকা হ‌বে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। জানা যায়, মিজোরাম থেকে একটি নম্বর বিহীন বোলেরো ক্যাম্পাস গাড়ি ত্রিপুরার দিকে আসছিল। গা‌ড়ি‌টি শিলচর জাতীয় সড়কের লামাজুয়ার এলাকায় আসার পর পুলিশ গাড়িটিকে আটক করে তল্লাশি চালিয়ে গাড়িটির পেছনের লাইটের ভেতরে লুকানো অবস্থায় ২ লক্ষ ২০ হাজার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার ক‌রে।

ধৃত‌দের তিনজন কুখ্যাত মাদক পাচারকারীদের নাম হলো ত্রিপুরার মেলাঘর এলাকার খাইরুল হোসেন,নবির হোসেন ও মামন মিয়া। বর্তমা‌নে ধৃত তিনজন কুখ্যাত মাদক পাচারকারীকে গ্রেফতার করে করিমগঞ্জ সদর থানায় আটক করে জোর জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে পু‌লিশ।