বীরভূমের রাস্তায় এবার দেখা গেল হিন্দি সিনেমার কায়দা! দেখুন, কি ঘটলো এক ব্যক্তির সাথে……

সংকল্প দে বীরভূম :- কি ভাবছেন কোন হিন্দি সিনেমা দেখছেন?তাহলে এক্ষুনি সাবধান হয়ে যান, নইলে আপনার সাথেও কিন্তু ঘটতে পারে এমন ঘটনা…..তবে এলাকার বুকে তাও আবার প্রকাশ্য দিবালোকে এই ঘটনা কে ঘিরে এখন, আতঙ্ক ছড়িয়ে পড়লেও, দেখুন শেষমেষ কি ঘটলো….হিন্দি সিনেমার কায়দায় ছয় দুষ্কৃতি দুটি বাইকে চড়ে বাসষ্ট্যান্ডে বসে অপেক্ষারত এক ব্যাবসায়ী কে হাতিয়ার দেখিয়ে রুপার গহনা,নগদ টাকা সহ মোবাইল ফোনটি কেড়ে নিয়ে গা ঢাকা দেয় বলে অভিযোগ।ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর একটা নাগাদ কাঁকরতলা থানার বাবুইজোড় বাসষ্ট্যান্ড এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, সোমবার দুপুর একটা নাগাদ খয়রাশোল ব্লকের কাঁকড়তলা থানার বাবুইজোড় বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় আগ্নেয়াস্ত্র দেখিয়ে দিনে দুপুরে রুপার গহনা, নগদ টাকা সহ মোবাইল ছিনতাইয়ের অভিযোগ ওঠে। আরও জানা যায় যে খয়রাশোল ব্লকের লাউবেরিয়া গ্রামের মানস নন্দী নামে এক সোনা-রুপার গহনা ব্যবসায়ী অন্যান্য দিনের ন্যায় বাবুইজোড় গ্রামে অর্ডার মতো গহনা দিতে এসেছিলেন।

বাসষ্ট্যান্ড এলাকায় বসে থাকার সময়েই দুটি বাইকে চড়ে ৬ জন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র দেখিয়ে তার কাছে থাকা রুপার গহনা, মোবাইল সহ নগদ টাকা ছিনতাই করে বলে খবর।যদিও পার্শ্ববর্তী বহু দোকান বাজার তখনও খোলা কিন্তু অন্যদের কিছু বোঝার আগেই নিমেষে গা ঢাকা দেয় ছিনতাইকারীরা। এই ঘটনার জেরে ইতিমধ্যেই কাঁকড়তলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে সূত্রের খবর। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কাঁকরতলা থানার ওসি সহ পুলিশ বাহিনী।