বিয়ের লোভ দেখিয়ে একাধিকবার বিছানা বাস, এমনকি রেজিস্ট্রি করেও, যুবতীর সাথে এ কেমন পরিণতি? দেখুন….

উজ্জ্বল পাল মালদা :- ভালোবাসি তোমাকে কাছাকাছি পেলে, ভালোবাসি তুমি ও কাছাকাছি এলে…..হ্যাঁ, এই ভালোবাসা এমন একটি পবিত্র শব্দ, যার জুড়ি মেলা ভার। কিন্তু বর্তমান সমাজে দাঁড়িয়ে, সেই ভালোবাসার যে এত সাইড ইফেক্ট, এ হয়তো এই ঘটনার জল জ্যান্ত প্রমাণ,।।।কারণ, ভালোবেসে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে, একাধিকবার বিছানা বাস করলেও, দেখুন কি করুন পরিণতি হল এই যুবতীর……বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস। পরে রেস্ট্রি। বাড়িতে তুলতে অস্বীকার যুবতীকে।

প্রতিবাদ করলে মারধোর। অপমানে আত্মত্যাগের চেষ্টা যুবতীর। অভিযোগ প্রেমিক তথা স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। থানায় অভিযোগ জানালেও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ। অভিযোগ প্রত্যাহার করার জন্য ওই যুবতীর পরিবারকে লাগাতার হুমকি দিচ্ছে অভিযুক্তরা এমনই অভিযোগ নির্যাতিতার যুবতীর পরিবারের।তবে, মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও একদিন রেখেই ছেড়ে দেওয়া হয়। আর্থিক সামর্থ না থাকলেও বাধ্য হয়ে একটি বেসরকারি নার্সিংহোমে এই যুবতীর চিকিৎসা করাছে তার পরিবার।

তার অবস্থা আশঙ্কাজনক। মালদার ইংরেজ পৌরসভার ২৩ নম্বর ওয়ার্ডের ঘটনা। ইংরেজ বাজার থানায় অভিযোগ জানানো হলেও এখনো অভিযুক্তদের গ্রেপ্তার করেনি পুলিশ।তবে, অভিমানে অপমানে যুবতীর বাবার বক্তব্য, তার মেয়ের সাথে যুবকের সম্পর্ক ছিল। পরে তারা রেস্ট্রিও করে। কিন্তু তারা গরিব হওয়াতে মেয়েকে বাড়িতে তুলছে না ওই যুবক এ নিয়ে মেয়ে প্রতিবাদ করলে তাকে বেধড়ক মারধর করা হয়।