বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিছানায় প্রেম কেমিস্ট্রি চালিয়ে, কিভাবে নাম জড়ালো এই তৃণমূল নেতার?

বিশ্বজিৎ নাথ ব্যারাকপুর :- সত্যিই ভাবতে অবাক লাগছে! এ কোন ভদ্র সুশীল সমাজে বাস করছি আমরা…যেখানে একটু চাহিদা মেটানোর আশায়, আজ তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার বিছানায় প্রেম কেমিস্ট্রি চালিয়ে, আজ সে ইউ যান থ্রো…কিন্তু তিনি তো একজন তৃণমূলের নেতা, সমাজে তার কত দায়িত্ব..আর সে কিনা এমন ঘটনা ঘটিয়েছে?জানুন বিস্তারিত…অভিযুক্ত যুবক প্রসূন সরকার উত্তর ব্যারাকপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর।

ইছাপুর আনন্দমঠ এ ব্লকের বাসিন্দা ওই তৃণমূল কাউন্সিলর । ঘোলা থানার সোদপুর নাটাগড়ের বাসিন্দা প্রতারণার শিকার ওই যুবতী শুক্রবার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা গিয়েছে, ২০২১ সালে ইছাপুরের রাস্তায় একটি কুকুর অসুস্থ হয়ে পড়েছিল।

তখন প্রসূন সরকার পশুপ্রেমী ওই যুবতীকে ডাকেন। ইছাপুরে এসে ওই যুবতী কুকুরটিকে সুস্থ করে তোলেন। সেই থেকে প্রসূনের পরিচয় ঘোলার ওই যুবতীর। পরবর্তীতে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার সহবাস করে প্রসূন। এখন সে বিয়ে করতে অস্বীকার করছে। প্রতারক যুবকের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন ওই যুবতী।

যদিও এই বিষয়ে কিছুই তাঁর জানা নেই বলে দাবি করলেন উত্তর ব্যারাকেপুর পুরসভার পুরপ্রধান মলয় ঘোষ। পুরপ্রধান বলেন, বিষয়টি তিনি প্রথম শুনলেন। যার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাকে তিনি ডেকে জিজ্ঞাসাবাদ করবেন।