বিএসএফের গুলিতে আহত পাচারকারী বাংলাদেশী যুবক

অঞ্জন শুকুল নদীয়া :- বিএসএফের গুলিতে আহত হল এক বাংলাদেশী যুবক। আহত যুবককে উদ্ধার করে সীমান্তরক্ষীরা চিকিৎসার জন্য নিয়ে আসে শক্তিনগর জেলা হাসপাতালে।

এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার ভীমপুর থানার মলুয়া পাড়া ভারত বাংলাদেশ সীমান্তে। আহত যুবকের নাম তাজমূল হোসেন। তার বাড়ি বাংলাদেশের ঠাকুরপুকুর গ্রামে।

বুধবার রাতে বিএসএফের ৩২ নম্বর ব্যাটেলিয়ান সীমান্তে প্রহরারত অবস্থায় তাজমুল কে গুলি করে এরপর রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লে সে মোবাইল মারফত পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করে। কিন্তু তার আগেই সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানেরা গোটা এলাকাটি ঘিরে রাখে।

এরপর তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য। তবে সূত্রের খবর তাজমূল সহ তার সাথে আরো দুই চার জন বাংলাদেশি ছিল।

ঠিক তখনই সীমান্তরক্ষীরা গুলি ছুরলে তাজমুলের পায়েলাগে। কি কারনে তারা সীমান্তের জিরো পয়েন্টে রাতে বৃষ্টির মধ্যে একসাথে জড়ো হয়েছিল তার তদন্ত শুরু করেছে বিএসএফ এবং পুলিশ। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কোনো কিছু পাচারের উদ্দেশ্যেই তারা একসাথে ছিল। বৃহস্পতিবার শক্তিনগর জেলা হাসপাতালে এখনো তামজুলের চিকিৎসা চলছে।