বাড়ির বউকে রাস্তায় একা পেয়ে, তার এ ধরে টানাটানি করলো ছিনতাইবাজরা? দেখুন, এলাকার বুকে নতুন সেই আতঙ্ক….

সংকল্প দে ত্রিপুরা :- তবে কি বাড়ির মহিলারা সত্যিই এই সমাজে সুরক্ষিত নন?তারা অসহায় বলেই কি, বারবার এমন অসহায় তার সুযোগ নেওয়া হচ্ছে, তাও আবার প্রকাশ্য দিবালোকে?দেখুন এলাকার যে ঘটনাকে ঘিরে, এখন বাড়ির মা বোনেরা রাস্তায় বেরোতেই ভয় পাচ্ছেন……চুরির সাথে পাল্লা দিয়ে এখন যেন ত্রিপুরায় বেড়ে চলেছে ছিনতাইবাজের ঘটনা। এবার ছিনতাইয়ের ঘটনা লক্ষ্য করা গেল আগরতলা শহরতলী ইন্দ্রনগর এলাকায়।

ইন্দ্রনগরস্থিত হেপাটাইটিস ফাউন্ডেশন অফ ত্রিপুরা কার্যালয়ের সামনেই এবার সংগঠিত হলো এক দুঃসাহসিক ছিনতাইয়ের ঘটনা। তা ও আবার দিনেরবেলায়। একটি বেসরকারি সংস্থায় কর্মরত নবনীতা আচার্য নামে এক গৃহবধূ রাস্তার পাশ দিয়ে হেঁটে যাবার পথে পেছন দিক থেকে বাইকে করে আসা এক ছিনতাইবাজ আচমকা ওই গৃহবধূর গলা থেকে এক ভরি ওজনের স্বর্ণের চেইন জোরপূর্বক ছিনিয়ে নেয়।

পরবর্তী সময়ে গৃহবধূটি চিৎকার করতে করতে বাইকের পেছনে যাবার চেষ্টা করলে ছিনতাইবাজ পালিয়ে যায়। পরবর্তী সময়ে ওই গৃহবধূ স্থানীয় আগরতলা জিবি আউট পোস্টে অভিযোগ জানাতে গেলে দেখা যায় একই দিনে ওই এলাকাতে আরো বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বর্তমানে প্রশ্ন উঠতে শুরু করেছে ত্রিপুরা পুলিশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে।