বাড়ির পাশের ঘরে আদরের বউ এবং দুটি সন্তান থাকা সত্ত্বেও, যুবক কেন নিয়ে বসলো এমন সিদ্ধান্ত? দেখুন, সেই ভয়াবহ ঘটনা…..

সানি রয় শিলিগুড়ি :- কি আমাদের কথাটা শুনে চমকে উঠলেন?ভাবছেন এতদিন তো শুনেছেন স্ত্রী এমন কাণ্ড ঘটিয়েছে, কিন্তু এবার ঘটে গেল সম্পূর্ণই উল্টোটা…..যেখানে বউ এবং দুটি ছোট্ট ছোট্ট সন্তান থাকা সত্ত্বেও, কি এমন ঘটল যে, তাকে আজ এমন সিদ্ধান্ত নিতে হলো বাড়ির পাশের ঘরেই?দেখুন, ঘটনা প্রসঙ্গে কি চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এলো আমাদের সামনে…..এদিন, সকালে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত ফুলবাড়ী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের পুটিমারি বাংলাবস্তি এলাকায়।।

যুবকের নাম রামপ্রসাদ বয়স আনুমানিক ২৮ বছর।। রাজমিস্ত্রির কাজ করে সংসার চালাতো। বাড়িতে বাবা ,মা, স্ত্রী সহ দুই সন্তান রয়েছে তার।।পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে প্রায়শই নেশায় ভুত হয়ে থাকতো এই যুবক।। এ নিয়ে বাড়িতে প্রায় লেগে থাকতো অশান্তি ।।

বুধবার রাতেও নেশা করে বাড়ি এসে অশান্তির সৃষ্টি হয়েছিল বলে জানায় পরিবারের সদস্যরা।।এরপর রাতে সকলেই ঘুমিয়ে পড়লে বৃহস্পতিবার সকালে তাদের বাড়ির পাশেই একটি গাছে এমন অবস্থায় দেখতে পায় প্রতিবেশীরা।

তবে, ঘটনার খবর দেওয়া হয় নিউ জলপাইগুড়ি থানার পুলিশকে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যুবক কে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।।। ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবার মহলে।।।