বর্ষার বৃষ্টিতে নিজেকে হারিয়ে ফেলতে চান? তাহলে, আজই চলে আসুন বাংলার বুকে এমনই এক জঙ্গলে…..

সানি রয় ডুয়ার্স :- ভাবুন তো একবার!যে জঙ্গলে পশু পাখির ভয় থাকা সত্বেও, আপনি ইচ্ছা করলে আর ফিরে আসতে চাইবেন না…আবার, ঝিরি ঝিরি বৃষ্টি ও সবুজে মাখা পাহাড়ে গিয়ে যদি দেখতে পান, এক রুপোলি ঝরনা, তাহলে কি করবেন?তবে আর চিন্তা নেই আমরা তো আছি, কারণ আজ আমরাই আপনাদের এমন একটি জায়গায় নিয়ে যাব, যেখানে গেলে হয়তো নিজের বাড়ির ঠিকানা আপনি ভুলে যাবেন…..সাধারণত পর্যটকেরা ভিড় জমায় শীতকালে, কিন্তু বর্ষার ডুয়ার্সের অপার সৌন্দর্য উপভোগ করতে হলে এই সময়টাই বেছে নিন।

জঙ্গল লাগোয়া এলাকায় ঘুরে বেড়ান, প্রকৃতির অপূর্ব রূপ উপভোগ করুন।একদিকে সবুজের সমারোহ, অন্যদিকে গভীর বনের মধ্য দিয়ে বয়ে আসা পাহাড়ি ঝর্ণার টলটলে জলরাশি। পড়ন্ত বিকেলে, গাছের ফাঁক দিয়ে সূর্য যেন লুকোচুরি খেলছে।

আর গাছের ডালে বসে টিয়া পাখির কলরব মুখর করে তুলবে আপনার মন।জঙ্গলের পথ হেঁটে যেতে যেতে চোখে পড়বে নানা রঙের অজানা ফুল। বৃষ্টি থেমে গেলেই যেন সেই ফুলের মুকুট পরে নীল আকাশ থেকে উঁকি দেয় জঙ্গলের রাণী ডুয়ার্স।

ডুয়ার্স ভ্রমণের জন্য বর্ষার সময় সেরা। প্রকৃতির এই অপূর্ব রূপ আপনাকে মুগ্ধ করে দেবে। তাহলে আর দেরি কিসের? আজই ছুটির পরিকল্পনা করুন এবং ডুয়ার্সের রানীকে দেখে আসুন!