ফোন চুরির অপরাধে, শেষমেষ যুবকের এ কেমন পরিণতি? দেখুন, একটিবার…….

বাবলু প্রামাণিক উত্তর ২৪ পরগনা :- এলাকার বুকে সাত সকালে, এই ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে গেলেও, সামান্য ফোন চুরির অপরাধে, শেষমেশ এই যুবকের যা পরিণতি হল, তা সত্যিই যেন অপ্রত্যাশা জনক…কিন্তু কারা ঘটালো তার সাথে এমন ঘটনা? দেখুন, মীমাংসা হয়ে যাওয়ার পরেও সেই ঘটনা…..ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত মাতলা ১ পঞ্চায়েতের ক্যানিং মুড়িবাজার এলাকায়।সাতসকালে এমন ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।


ক্যানিং থানার পুলিশ যুবকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করে। তবে, যুবকের নাম অভিজিত দাস(২৯)। বাড়ি ক্যানিং থানার অন্তর্গত দিঘীরপাড় পঞ্চায়েতের শ্রীপল্লি এলাকায়।তবে, পরিবারের লোকজন ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন।ক্যানিং থানার পুলিশ মৃতদেহটি ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।স্থানীয় সুত্রে জানা গিয়েছে,কিছুদিন আগে ওই যুবক এলাকায় এক প্রতিবেশীর বাড়ি থেকে মোবাইল ফোন চুরি করেছিল।

সেই নিয়ে বচসা হয়। যুবক কে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পরে মিমাংশা হয়ে যায়। আর ঘটনার পর ওই যুবক বাইরে গিয়েছিল কাজ করতে। তিনদিন আগে বাড়িতে ফিরেছিল সে। পরিবারের লোকজনের দাবী, কেউবা কারা তার সাথে এমন ঘটনা ঘটিয়েছে।তাদের দাবী পুলিশ তদন্ত করলেই সত্য ঘটনার উদ্ঘাটন হবে।