প্রেমে ধোকা দিয়েছে গার্লফ্রেন্ড, আর সেই প্রতিশোধ স্বরূপ দেখুন গার্লফ্রেন্ডের মাজায় কিভাবে দড়ি পরলো……

সংকল্প দে সাগর পাড়া :- হায়রে প্রেমিক, এ কেমন ভালোবাসার প্রতিদান তোমার?আজ পর্যন্ত যে প্রেমিকা ছিল তার, আজ সেই প্রেমিকা অন্য কারোর হতেই, এ কেমন প্রতিশোধ…..কি আমাদের কথাটা শুনে চমকে উঠছেন, ভাবছেন! তবে কি চুরি করে ধরা পরল এই প্রেমিকা, নাকি এর পিছনে রয়েছে অন্য কোন কারণ…?দেখুন, এলাকার প্রেমিক প্রেমিকার যে কাণ্ডে এখন শোরগোল পড়ে গেল সর্বত্র……গার্লফ্রেন্ড ছেড়ে যাওয়াই, বয়ফ্রেন্ড হয়ে গেল দেবদাস। তারপর সিঙ্গেল থাকতে থাকতে বোরিং।

ব্যাস নিজেই বানিয়ে নিলেন গার্লফ্রেন্ড। এমন গার্লফ্রেন্ড বানিয়েছেন যে কোনোদিন ধোকা দেবে না। হ্যাঁ অবাক করা ব্যপার হলেও বাস্তবে সত্যিই। তার নাম দেওয়া হয়েছে পিঙ্কি। এবার আপনারা হয়তো ভাববেন এ আবার হয় নাকি?হ্যা, এই অসাধ্য সাধন করল সাগরপাড়ার জয়পুরের যুবক। ঈদের দিন বাইকের পিছনে চাপিয়ে সারাদিন ঘুরলো তার গার্লফ্রেন্ডের সাথে সারাদিন ব্যাস্ত থাকার পর বিকেলের দিকে ঘুরতে বের হয় অনেকে। কেউবা ধোঁকা খেয়ে বাড়িতে বসে আছে।

এবার প্লাষ্টিকের গার্লফ্রেন্ডের সাথেই চলে ঘুরে বেড়ানো এই যুবকের।আর যুবকের এহেন কান্ডে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।তবে যে যাইই বলুক কারোর কথাই তোয়াক্কা না করেই আর পাঁচজনের মতো দিনভর ঘুরল সে। আর এই গার্লফ্রেন্ড দেখতে রাস্তায় রীতিমতো ভিড় জমেছে বহু জাইগায়।