প্রতিবন্ধী হওয়া সত্বেও, কিভাবে টানা ১২ দিন ধরে বেপাত্তা এই এলাকার এই কিশোরী? দেখুন…….

বিশ্বজিৎ নাথ টিটাগর :- হ্যাঁ এই মুহূর্তে এলাকার বুকে যে ঘটনাকে ঘিরে, ক্রমশ রহস্যের দানা বাঁধলেও, সবাই একটি জিনিসেই অবাক হয়ে যাচ্ছি কিভাবে প্রতিবন্ধী হওয়া সত্ত্বেও, বাড়ি থেকে টানা 12 দিন এই কিশোরী কিভাবে হল উধাও?তবে কি গোপনে প্রেমের সম্পর্ক? নাকি এর পেছনে রয়েছে অন্য কোন রহস্য?দেখুন, এলাকার যেই কিশোরীর কান্ড দেখলে হয়তো আপনিও চমকে উঠবেন……ঘটনাটি টিটাগড় পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীঘাট এলাকার। তবে নিখোঁজ কিশোরীর নাম মাহাজাবিন খাতুন ওরফে নান্নু (১৫)।

পরদিন অর্থাৎ ১২ জুন কিশোরীর পরিবারের পক্ষ থেকে খড়দহ থানায় নিখোঁজের ডায়েরি করা হয়। যদিও এখনও পর্যন্ত কোনও খোঁজ মেলেনি। স্বভাবতই উৎকন্ঠায় নিখোঁজ কিশোরীর পরিবার। পেশায় টোটো চালক নিখোঁজ কিশোরীর বাবা মহম্মদ জাভেদ জানান, গত ১১ জুন দুপুর বারোটার সময় মেয়েকে খেয়ে ঘুমোতে বলেছিলাম। ব্যারাকপুরে একটা কাজে গিয়ে ফিরে এসে দেখি ঘরে মেয়ে নেই।

চারদিক খোঁজ চালিয়েও মেয়ের কোনও সন্ধান না পাওয়াতে, অবশেষে তিনি প্রশাসনের দ্বারস্থ হন। টিটাগড় শহর তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি উমেশ বার্মা বলেন, নিখোঁজ মেয়েটি শারীরিক ভাবে প্রতিবন্ধী ছাড়াও কিছুটা মানসিক ভারসাম্যহীন। মেয়েটিকে খুঁজে পেতে তিনি প্রশাসনের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ।