নেশার বসে নিজের স্ত্রীকে লজ্জাহীনা করে স্বামীর এ কেমন ভালোবাসার উপহার?

সানি রায় মুর্শিদাবাদ :- সত্যিই, আজ ভাবতে অবাক লাগছে, সবকিছু ছেড়ে স্বামীর ঘরে গিয়েও, সুখ নেই মেয়েদের…কারণ, বিয়ের কিছুদিন পর থেকেই যে স্বামী আসামির মতন আচরণ করে, তার এটিই যেন এক জল জ্যান্ত উদাহরণ…কিন্তু, নিজেকে নেশায় বুদ করিয়ে, স্ত্রীর প্রতি এ কেমন আচরণ? দেখুন, বর্তমান সমাজের সেই করুণ পরিণতি…ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার সাগরদিঘী থানার কাবিলপুর অঞ্চলের পাকালপাড়া গ্রামে।ঘটনায় অভিযুক্ত ওই যুবকের নাম শাহিন শেখ, এবং তার স্ত্রীর নাম নীলা বিবি।

জানা যায়, প্রায়ই এমন অবস্থায় স্ত্রীকে দীর্ঘদিন ধরে রীতিমতো মারধোর করতো ওই যুবক। পাড়া-প্রতিবেশীরা সমস্যার সমাধানে উদ্যোগী হলেও কারোর কথায় কর্ণপাত করত না ওই যুবক।তবে, বৃহস্পতিবার রাত্রে আবারো এমন অবস্থায় শাহিন শেখ নিজের বাড়িতে ঘরে ঢুকেই ঘর বন্ধ করে স্ত্রী নীলা বিবিকে এমনভাবে দুর্বলের ওপর সবলের অধিকার প্রয়োগ করতে শুরু করে।কিন্তু, সেইসময় বাড়িতে কেউ না থাকাই মহিলার আর্তনাদ কেউ শুনতে পায়নি।

পরবর্তীকালে রাত্রি ৯ টার সময় স্থানীয়রা জানতে পেরে ঘরে ঢুকে দেখে এক মর্মান্তিক অবস্থায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে এই গৃহবধূ।ততক্ষণে স্থানীয়দের তৎপরতায় সাগরদিঘী সুপার স্পেশালিটি হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় নীলা বিবি কে। গোটা ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।কিন্তু আর কতদিন বাড়ির মা-বোনেদের এমনভাবে সহ্য করতে হবে? জানান আপনাদের মূল্যবান মতামত…