না স্বামী নয়, বরং বাড়ির ভাসুরের এ হেন কাণ্ডে, ছোট ভাইয়ের স্ত্রী কি করতে উঠলো ছাদে? দেখুন……

বিশ্বজিৎ নাথ খরদা :- এই মুহূর্তে তাকে শুধু ভাসুর বলা ভুল হবে, কারণ তিনি সম্মানীয় ভাসুর না অসুর এখন এটাই চিন্তার…কারণ, বাড়ির ভাসুর রুপি এলাকার এই সিপিএম নেতা, কেন সবাইকে ছেড়ে পরলো তার ছোট ভাইয়ের স্ত্রীর ওপর?দেখুন, এলাকার মানুষ বাড়ির বউকে ছাদে এ কি করতে দেখে ফেলল….তবে, এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রহড়া থানার অধীনস্থ খড়দার বন্দীপুর হিন্দ পার্ক এলাকায়। অভিযোগ, অত্যাচার সহ্য করতে না পেরে ওই সিপিএম নেতার ছোট ভাইয়ের স্ত্রী ইশানী সান্যাল শুক্রবার ফিনাইলের সাহায্য নিয়েনিজেকে শেষ করে ফেলার চেষ্টা করেন। তবে পাশের বাড়ির লোকজন ছাদ থেকে সেই দৃশ্য দেখে ছুটে এসে বধূকে উদ্ধার করেন।

এবং পরবর্তীতে পড়শিরা প্রথমে ওই বধূকে চিকিৎসার জন্য নিয়ে যায় বন্দীপুর উপস্বাস্থ্য কেন্দ্রে। সেখান থেকে তাঁকে কামারহাটির সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।তবে, ইশানী দেবীর অভিযোগ, তাদের পানীয় জল দেওয়া হচ্ছে না। ভাসুর অশেষ স্যানাল বাড়ি থেকে বেরিয়ে যেতে বলছেন। এমনকি ভাসুর তাঁকে নিয়মিত মানসিক চাপ সৃষ্টি করছেন।

তবে এদিন প্রতিবাদ করলে তাঁকে ভাসুর, জা ও তাদের মেয়েরা তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। অপমান সহ্য করতে না পেরে তিনি আত্মত্যাগের চেষ্টা করেন।যদিও, সিপিএম নেতার এহেন অত্যাচারের প্রতিবাদ জানিয়ে এদিন সোচ্চার হন পড়শিরাও। আর ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে পড়শিরা রহড়া থানায় স্মারকলিপি জমা দেন।