দোকানের নাম সূর্য জুয়েলার্স হলেও যেন দিনের বেলাতেই নেমে এলো রাত! কালো কাপড়ে মুখ ঢেকে, কারা এলো দোকানে? দেখুন, সেই ঘটনা….

বাবলু প্রামাণিক বজ বজ :- না আগে আমরা শুনেছি বা দেখেছি, এসব কান্ড ঘটলে তা রাতেই ঘটানো হতো…কিন্তু এবার যেন তার উল্টোটা, কারণ এলাকার বুকে স্বনামধন্য দোকান সূর্য জুয়েলার্স, কিন্তু দিনের বেলাতেই যে এমনভাবে নেমে আসবে সেই দোকানে অন্ধকার, যা দেখলে হয়তো আপনি রীতিমতো চমকে উঠবেন…যদিও ঘটনাটি, দক্ষিণ ২৪ পরগনার বজবজ থানার বুইতা গ্রাম পঞ্চায়েতের মিঠাপুকুর এলাকায় সূর্য জুয়েলার্স নামে সোনার দোকানে l

দুপুর পৌনে একটা নাগাদ দুটি বাইকে তিনজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি দোকান আসে এবং মালিককে গহনা দেখানর কথা বলে l এরপর বন্দুক ঠেকিয়ে নগদ ৬০ হাজার টাকা ও ৫ ভোরি সোনা নিয়ে চম্পট দেয়। তিন ব্যক্তিই মুখে কালো কাপড় এবং মাথায় হেলমেট পরা অবস্থায় ছিল। দুষ্কৃতীরা নিজেরাই গহনা এবং নগদ টাকা ব্যাগে পুড়ে চম্পট দেয়।

পালাবার সময় দোকান মালিক চেঁচালেও সেই সময় রাস্তাঘাটে লোকজন কম থাকায়, বিনা বাধাতেই তিন দুষ্কৃতী বাইক নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে বজবজ থানার পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে ওই ব্যক্তিদের চিহ্নিত করার কাজ করছে বজবজ থানার তদন্তকারী আধিকারিকরা।তবে, আগেও ওই একই জায়গার ঢিল ছড়া দূরত্বে অন্য একটি সোনার দোকানে রাতের বেলায় চুরি হলেও দিনে দুপুরে এমন ঘটনা এই প্রথম। এখনো পর্যন্ত দুষ্কৃতীরা অধরা।