দুটো টাকার আশায় ভিনদেশে কাজ করতে গিয়ে, দেখুন বীরভূমের এই ব্যক্তির পরিবারে কেন এলো এক অজানা ফোন……

সংকল্প দে বীরভূম :- আপনি কি আমাদের রাজ্য ছাড়িয়ে ভিনদেশে কাজ করেন?না সদ্য, এরাজ্যের বেকারত্বের জ্বালা কাটাতে, ভিন রাজ্যে যাওয়ার চিন্তা-ভাবনা করছেন?তাহলে সাবধান!নইলে বীরভূমের এই ব্যক্তির মতন আপনার সাথেও ঘটে যেতে পারে, এমন ভয়াবহ ঘটনা…কিন্তু প্রশ্ন একটাই এই ব্যক্তির নাম ধরে তার পরিবারকে কারা করল আজব ফোন? দেখুন….বীরভূমের মল্লারপুর থানার বড়তুড়িগ্রামের নইমুদ্দিন শেখকে ঠিকা শ্রমিকের কাজ করতে মুম্বাই নিয়ে যায়। পাশের যবুনি গ্রামের বুলেট মির্জা নামে একজন। পরিবারের অভিযোগ , মুম্বাইয়ে নিয়ে যাওয়ার পর বুলেট মির্জা ও তার দলবল নইমূদ্দীনকে মারধর করে ।

এবং তার পরিবারের কাছে এক লাখ টাকার দাবী করছে বুলেট মির্জা। সেই টাকা না দিতে পারায় নইমুদ্দিন সেখকে মারধর করে এমনই কিন্তু জানা গিয়েছে। এবং টাকা আদায়ের চাপ দিতে থাকে বাড়িতে।এবং সেই মারধরের ভিডিও নইমুদ্দিন সেখ বাড়ির লোকজনদের কাছে পাঠিয়ে দেয়। সেই মারধরের ভিডিও দেখে আতংকিত হয়ে পড়েন তার পরিবার। বিষয়টি জানাজানি হতেই বেশ চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

ছেলেকে ফিরে পেতে এবং দোষীদের শাস্তির দাবিতে নইমুদ্দিন সেখের মা ফিরোজা বিবি রামপুরহাট মহকুমা আদালতে এসে বুলেট মির্জা সহ পাঁচজনের নামে অভিযোগ দায়ের করে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত বুলেট মির্জা। তার দাবী নইমুদ্দিন সেখ তার কাছেই কয়েক লক্ষ টাকা ধার নিয়েছিল। টাকা পরিশোধ না করার জন্য মুম্বাইয়ে পালিয়ে গিয়েছিল। আমি সেই টাকা ফেরত চাওয়ায় মিথ্যে অভিযোগ তোলা হচ্ছে।