তৃণমূলের নেতা নিচ্ছেন পণ, তাও আবার স্ত্রী দুই কন্যা সন্তান জন্ম দেওয়ার কারণে, কিভাবে সোশ্যাল মিডিয়া কেঁদে আজ উঠলো? দেখুন…..

মলয় দে নদীয়া :- যে জনগণের ভোটে আজ তিনি হয়েছেন, তৃণমূলের দাপুটে নেতা, সেই নেতাই যদি তার সাথে এমন দুর্ব্যবহার করে, তাহলে এই সমাজ কি শিখবে?দেখুন বাড়ির এই গোপন কথা, বাইরের লোক জানাজানি হতেই, শেষমেষ সোশ্যাল মিডিয়ায় কিভাবে ফাঁস হল তার সমস্ত কীর্তিকলাপ…….নদীয়ার শান্তিপুর তৃণমূলের ব্লক সভাপতি সুব্রত সরকারের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে থানার দ্বারস্থ হলেন খোদ তারই স্ত্রী পিংকি সরকার ও তাদের দুই শিশু কন্যা।যদিও শান্তিপুর কাশ্যপাড়া নিবাসী অঙ্কিতা কুন্ড নামে এক অবিবাহিত মহিলাকে নিয়ে রয়েছেন তার স্বামী সুব্রত সরকার। এবং এ বিষয়ে অঙ্কিতা কুন্ডুর পরিবার থেকে শান্তিপুর থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে ।পিংকি দেবী বলেন এর আগেও একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তার স্বামীর, সে ব্যাপারে প্রতিবাদ করলে মারধর করতো স্বামী সুব্রত সরকার এমনকি নিয়মিত মোটা অংকের টাকা বাপের বাড়ি থেকে আনার জন্য জোর করতো।

এভাবে তার বাপের বাড়ির বহু টাকা আত্মসাৎ করেছে, এমনকি শিশু কন্যা হওয়ার জন্য তাকে শারীরিকভাবে অত্যাচার করা হয়েছে, যা আগেই জানানো হয়েছিল শান্তিপুর থানায় তবে নতুন করে অঙ্কিতা কুন্ডুর সাথে পাকাপাকি ভাবে সম্পর্ক স্থাপনের পর বাধ্য হয়েই আজ শান্তিপুর থানার দ্বারস্থ। যদিও শুধু থানা নয় সোশ্যাল মিডিয়াতেও একজন, অত্যাচারিত অসহায় মহিলা হিসাবে শুভবুদ্ধি সম্পন্ন মানুষজন স্বেচ্ছাসেবী সংগঠন মহিলা সুরক্ষার সাথে যুক্ত বিভিন্ন ব্যক্তিবর্গের সহযোগিতা চেয়েছেন তিনি, ইতিমধ্যে অনেকের সাথে যোগাযোগও হয়েছে।তবে শাসক তৃণমূল দলের পদাধিকারী হওয়ার কারণে তার বিরুদ্ধে নাকি থানায় গিয়ে এমনকি কোন নেতৃত্ব কাছে গিয়েই কাজ হবে না বলেও হুমকি দিতেন তিনি এমনই অভিযোগ করেন সুব্রত সরকারের স্ত্রী পিংকি সরকার।

যদিও সূত্রের খবর অনুযায়ী জানা গেছে পিংকি সরকার শান্তিপুর মাতাল গড় কামারপাড়া নিবাসী সৌরভ দাস নামে এক ব্যক্তির সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত এমনকি তার বাড়িতেও বেশ কিছুদিন ছিলেন ।তবে বর্তমানে সুব্রত সরকার কোথায় রয়েছেন তা জানা সম্ভব হয়নি আমাদের পক্ষে তাই কোনো ভিডিও প্রতিক্রিয়া মেলেনি, তবে সমস্ত অভিযোগ অস্বীকার করে তিনি জানিয়েছেন, তিনি রাজনৈতিক ব্যক্তিত্ব তাই বিরোধী রাজনীতি দলের পক্ষ থেকে তার এবং দলের ভাবমূর্তি খারাপ করতে নানান কুরুচিকর বিষয় ছড়ানো হচ্ছে । দাম্পত্য কলহের বিষয়টি বিচারাধীন তারই মধ্যে তার স্ত্রীকে অর্থ এবং চাকরির টোপ দিয়ে মিথ্যে অভিযোগ করানো হয়েছে।