টোটো চালিয়েও দাদাগিরি, বাদ গেল না বাসের ড্রাইভার ও খালাসি! দেখুন, আবারো নদীয়ার বুকে কিভাবে দেখা গেল টোটো দৌরাত্ম…..

মলয় দে নদীয়া :- আপনার এলাকাতেও টোটো চলে, আর সেই টোটো চালকরা নিজেদের দাদাগিরি ফলাতে অনেক সময় এমন ঘটনা ঘটিয়ে বসে…তবে, নদীয়ার বুকে ঘটে যাওয়া এই ঘটনাকে ঘিরে এখন চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সর্বত্রই কারণ সামান্য কিছু টোটোর দৌরাত্বে আজ অনির্দিষ্টকালের জন্য বন্ধের পথে, কৃষ্ণনগর টু মাজদিয়া বাস পরিষেবা….তবে আপনারাও কি এই সমস্যায় ভুক্তভোগী? দেখুন বিস্তারিত…….সরকারকে গাড়ির কিংবা রাস্তার ট্যাক্স হোক বা ইন্সুরেন্স খরচ লাগে না কিছুই! নেই রুট পারমিটও অথচ বাসের সাথে পাল্লা দিয়ে ছুটতে চায় টোটো.এমনকি যাত্রী তোলা নিয়ে পর্যন্ত বাসের আগে গিয়ে বিপদজনকভাবে রাস্তার মাঝে আড়াআড়ি ভাবে দাঁড়িয়ে থাকে এমনই নানান অভিযোগ ভীমপুর আসাননগর রুটের বাস চালক এবং কন্ডাক্টরদের।

তাদের অভিযোগ এর আগে বেশ কয়েকবার বলাতে তারা একত্রিত হয়ে মারধরের হুমকি দেয় কিন্তু আজ সত্যি সত্যিই বেধড়ক মারধর করা হয়েছে একটি বাসের চালক মহানন্দ ঘোষ এবং কন্ডাক্টার সুকান্ত মন্ডল কে। আনুমানিক সকাল ১০ টা নাগাদ বাসের আগে আগে যাচ্ছে টোটো আর তাতেও সাইড দেয় না, এরপরে ভীমপুর বাজারে দাঁড় করিয়ে আরো বেশ কয়েকজন টোটো চালক একত্রিত হয়ে প্রথমে কন্ডাক্টর কে মারতে শুরু করে তারপর ড্রাইভার তার চালক আসন থেকে নেমে এসে ঠেকাতে গেলে সেও গুরুতর জখম হয় দুজনেই।

আর, এই টোটো চালকদের জুলুমবাজির বিরুদ্ধে সমস্ত বাস মালিকরা একত্রিত হয়েছেন সমস্ত ড্রাইভার এবং কন্ডাক্টর মিলিত হয়ে সিদ্ধান্ত নিয়েছেন অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার। আর এই ধর্মঘটের ফলে সমস্যায় বহু যাত্রী। তবে তাদের মধ্যে অনেকেই, এই মারধরের তীব্র নিন্দা জানিয়েছেন।কিন্তু কি হবে এই টোটোর ভবিষ্যৎ এখন এটাই দেখার…